10 হাজার টাকা সস্তায় Motorola Edge 30 কেনার সুযোগ, অফার শেষ হওয়ার আগেই দেখে নিন

10 হাজার টাকা সস্তায় Motorola Edge 30 কেনার সুযোগ, অফার শেষ হওয়ার আগেই দেখে নিন
HIGHLIGHTS

Motorola Edge 40 লঞ্চ হওয়ার পাশাপাশি কোম্পানি Motorola Edge 30-এর দাম কমিয়ে দিয়েছে

Motorola Edge 30 ফোনটি 10,000 টাকার ডিসকাউন্টে বিক্রি করা হচ্ছে

সম্পূর্ণ এক্সচেঞ্জ মূল্য পাওয়ার পরে, ফোনটি 899 টাকায় কেনা যাবে

Motorola কোম্পানি ভারতে সম্প্রতি তাদের নতুন Motorola Edge 40 লঞ্চ করেছিল। এই ফোনটি লঞ্চ হওয়ার পাশাপাশি কোম্পানি Motorola Edge 30-এর দাম কমিয়ে দিয়েছে। তবে অফিসিয়ালভাবে কোম্পানিক ফোনের দামে কোনও বদল করেনি।

Flipkart সাইটে এই ফোনটি তার আসল দাম থেকে অনকে সস্তা দামে কেনার সুযোগ রয়েছে। এর সাথে ফোনে ফ্ল্যাট ডিসকাউন্ট সহ এক্সচেঞ্জ অফারে বিক্রি করা হচ্ছে। চলুন আসুন জেনে নেওয়া যাক Motorola Edge 30 ফোনের নতুন দাম কত, এবং এই দামে কী ফিচার পাবেন।

Motorola Edge 30 ফোনের নতুন দাম কত

এজ 30 ফোনের 8GB RAM এবং 128GB স্টোরেজ মডেলটি Flipkart সাইটে 34,999 টাকায় লিস্ট করা হয়েছে। এই ফোনটি 10,000 টাকার ডিসকাউন্টে বিক্রি করা হচ্ছে। এই ছাড়ের পর ফোনটি 24,999 টাকায় পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন: BGMI 2.6 আসছে! সঙ্গে আনছে 10 দুর্দান্ত ফিচার

Motorola-edge-30

ব্যাঙ্ক অফার:

Flipkart Axis Bank কার্ড থেকে পেমেন্ট করলে গ্রাহকরা 5 শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে। এছাড়া EMI অপশনে গ্রাহকদের প্রতি মাসে 879 টাকার খরচে এই ফোনটি কেনা যাবে।

Flipkart Axis Bank-এর মাধ্যমে পেমেন্ট করলে 5 শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে। ইএমআই সম্পর্কে কথা বললে, এটি প্রতি মাসে 879 টাকা দিয়ে কেনা যাবে।

এক্সচেঞ্জ অফারও মিলবে ফোনে

এক্সচেঞ্জ অফারের কথা বললে, আপনি যদি কোনো পুরানো ফোনের বদলে নতুন ফোন কিনতে চান, তবে 24,100 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পেতে পারেন। পুরানো ফোনে পুরো এক্সচেঞ্জ প্রাইস পেতে পারলে এই ফোনটি মাত্র 899 টাকায় কেনা যাবে।

যদি আপনার কাছে একটি পুরানো ফোন থাকে তবে আপনি এটি বিনিময় করতে পারেন। এটি করার মাধ্যমে, আপনাকে 24,100 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে। সম্পূর্ণ এক্সচেঞ্জ মূল্য পাওয়ার পরে, ফোনটি 899 টাকায় কেনা যাবে।

আরও পড়ুন: দেশি মোবাইল Lava Agni 2 5G ফোন কি বাজেট প্রাইসে চিনা সংস্থাকে টেক্কা দিতে পারবে? দেখে নিন সমস্ত ডিটেল

বলে দি যে এক্সচেঞ্জ প্রাইস আপনার পুরানো ফোনের অবস্থা এবং মডেলের উপর নির্ভর করছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo