দেশি মোবাইল Lava Agni 2 5G ফোন কি বাজেট প্রাইসে চিনা সংস্থাকে টেক্কা দিতে পারবে? দেখে নিন সমস্ত ডিটেল

দেশি মোবাইল Lava Agni 2 5G ফোন কি বাজেট প্রাইসে চিনা সংস্থাকে টেক্কা দিতে পারবে? দেখে নিন সমস্ত ডিটেল
HIGHLIGHTS

‘Made in India’ স্মার্টফোনটি কেনার কথা ভাবছেন, তবে বলে দি যে ফোনটি স্টোর থেকেও কেনা যাবে, যা মাত্র 19,999 টাকা আপনার হতে পারে

Lava Agni 2 ফোনের আসল দাম 21,999 টাকা, তবে লঞ্চ অফারের আওতায় এই ফোনটি 2000 টাকার ডিসকাউন্টে কেনা যাবে

লাভা অগ্নি 2 ফোনে 6.78-ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে, যা একটি কার্ভড প্যানেল সহ আসে

দেশি সংস্থা ভারতের বাজারে গত সপ্তাহ Lava Agni 2 স্মার্টফোন নিয়ে হাজির হয়েছে। কোম্পানি তার এই দেশি 5G স্মার্টফোনে এমন কিছু দুর্দান্ত ফিচার অফার করেছে, যা প্রিমিয়াম সেগামেন্টের 5G ফোনকে টেক্কা দেয়। আপনি যদি এই  ‘Made in India’ স্মার্টফোনটি কেনার কথা ভাবছেন, তবে বলে দি যে ফোনটি স্টোর থেকেও কেনা যাবে, যা মাত্র 19,999 টাকা আপনার হতে পারে।

20,000 হাজার টাকার কম দামে এই দেশি স্মার্টফোন আপনার জন্য় ভাল বিকল্প হতে পারে। ভাবছেন কীভাবে? তবে আসুন দেরি না করে জেনে নেওয়া যাক…

কত দামে কেনা যাবে Lava Agni 2 এবং কী অফার পাওয়া যাচ্ছে

Lava Agni 2 ফোনের আসল দাম 21,999 টাকা, তবে লঞ্চ অফারের আওতায় এই ফোনটি 2000 টাকার ডিসকাউন্টে কেনা যাবে। Lava কিছু নির্দিষ্ট ডেবিট এবং ক্রেডিট কার্ডে ফ্ল্যাট ₹2000 ছাড় দিচ্ছে। এই ফোনটি Amazon থেকেও কেনা যাবে। আসুন জেনে নেওয়া যাক ফোনটি এই প্রাইসে কী স্পেসিফিকেশন অফার করছে।

আরও পড়ুন: আগামী মাসে এই শহরে শুরু হতে চলেছে BSNL 4G পরিষেবা, জানুন আপনার শহরে কবে আসবে?

lava

Lava Agni 2 ফোনের 5 বিশেষ ফিচার

Lava Agni 2 ফোনে এমন কিছু ফিচার অফার করা হয়েছে, যা আপনাকে চিনা মোবাইল কোম্পানির 5G Smartphone এর বদলে এই দেশি কোম্পানির মোবাইল কিনতে বাধ্য করবে।

1. Lava Agni 2 ফোনের স্ক্রিন

লাভা অগ্নি 2 ফোনে 6.78-ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে, যা একটি কার্ভড প্যানেল সহ আসে। ফোনটি স্মুদ ডিজাইন অফার করে। ফোনে 120Hz রিফ্রেশ রেট দেওয়া, ডিসপ্লেতে স্ক্রোল করা এবং ইন্টারঅ্যাক্ট করাও সহজ করে। ক

2. Lava Agni 2 ফোনের পারফরম্যান্স 

এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি 7050 প্রসেসর পাওয়া যাবে, যা 5G সাপোর্ট করে। এই দামে এটি শক্তিশালী প্রসেসর বলা যেতে পারে। এছাড়া, এই ফোনে তৃতীয় প্রজন্মের 2900mm2 ভ্যাপার চেম্বার কুলিং প্রযুক্তি দেওয়া হয়েছে। এর পাশাপাশি, ফোনে 4700mAh ব্যাটারি পাওয়া যাবে, যা হাই-স্পিড 66W চার্জিং সাপোর্ট করে।

3. Lava Agni 2 ফোনে কোন সফটওয়্যার পাওয়া যাবে?

এই ফোনটি অ্যান্ড্রয়েড 13-এ লঞ্চ করা হয়েছে, যা আপনাকে ব্লোটওয়্যার থেকে মুক্তি দেয়। ফোনে 3 বছর পর্যন্ত সিকিউরিটি আপডেট পাওয়া যাবে, যা Android 15 পর্যন্ত সাপোর্ট করবে।

4. Lava Agni 2 ফোনে ক্যামেরা কেমন দেওয়া?

Lava এর এই লেটেস্ট ফোনে 50MP প্রাইমারি ক্যামেরা রয়েছে, এছাড়া এটি 8MP আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং 2MP ম্যাক্রো লেন্সও রয়েছে। ফোনে 16MP ফ্রন্ট ক্যামেরাও পাওয়া যাবে।

আরও পড়ুন: Flipkart Electronics Sale শুরু, Pixel 7a, Poco F5 সহ একাধিক ফোনে বাম্পার ছাড়!

5. Lava agni 2 কাস্টমার সাপোর্ট

এবার কথা বললে, আপনি এই ফোনের সাথে আপনি বাড়িতে বসে ফ্রি রিপলেসমেন্ট এর সুবিধা পাবেন। শুধু এটাই নয়, আপনি ফোনের হার্ডওয়্যারে পাবেন এই সুবিধা। Lava তার কাস্টমার সাপোর্টকে একটি ভিন্ন নাম দিয়েছে, যা আপনি Agni Mitra  নামে দেখতে পাবেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo