MOTO Z2 PLAY ফোনটি অ্যান্ড্রয়েড পাই আপডেট পাচ্ছে

MOTO Z2 PLAY ফোনটি অ্যান্ড্রয়েড পাই আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট OTA র মাধ্যমে এসেছে

এই ডিভাইসের এটি শেষ বড় আপডেট হতে পারে

মোটোরোলা তাদের ফোন Moto Z2 Play ফোনটির জন্য অ্যান্ড্রয়েড পাই আপডেট এসেছে। XDA র কমিউনিটি মেম্বাররা অ্যান্ড্রয়েড পাইয়ের জন্য OTA আপডেট পেয়েছে। আর অ্যান্ড্রয়েড পাইতে কোন ফিচার্স এলে তা অ্যান্ড্রয়েড ওরিওতে পাওয়া যাবে না Moto Z2 Play ফোনের জন্য নতুন আপডেট এই ডিভাইসের শেষ বড় আপডেট হতে পারে।

Moto Z2 Play ফোনটিতে 5.5 ইঞ্চির ডিসপ্লে আছে আর এই ডিসপ্লের রেজিলিউশান 1920×1080পিক্সাল। আর এই ফোনের সঙ্গে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 626 প্রসেসার আছে। আর এর মধ্যে 3GB র‍্যাম আর 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজের কাছাকাছি আছে।

Moto Z2 Play ফোনের ক্যামেরা যদি দেখি আমরা তবে এই ফোনটিতে আপনারা 12 মেগাপিক্সলাএর f/1.7 অ্যাপার্চারের ক্যামেরা পাবেন। আর এই ফোনে আছে ডুয়াল পিক্সাল অটোফোকাস লেন্স। ফ্রন্ট ক্যামেরা দেখলে দেখা যাবে যে এই ফোনে 5 মেগাপিক্সলাএর ফ্রন্ট ক্যামেরা আছে।

এই মোটোফোনে আপনারা 3000mAH য়ের ব্যাটারি পাবেন। আর কানেক্টিভিটির জন্য এই ফোনে আপনারা ব্লুটুথ 4.0 পাবেন আর ওইয়াইফাই আর USB তাইপ C পোর্ট আছে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 7.1.1 অপারেটিং সিস্টেমে এসেধে। ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 626 প্রসেসার।

Digit.in
Logo
Digit.in
Logo