Moto X4 ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে 13নভেম্বর লঞ্চ হবে

Moto X4 ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে 13নভেম্বর লঞ্চ হবে
HIGHLIGHTS

Moto X4 একটি প্রিমিয়াম মিড-রেঞ্জ অ্যান্ড্রয়েড স্মার্টফোন যা মেটাল গ্লাস ডিজাইন অফার করে আর এটি ডুয়াল রেয়ার ক্যামেরা যুক্ত, এই হ্যন্ডসেটটি 13নভেম্বর ভারতে লঞ্চ হবে

মিড-রেঞ্জ অ্যান্ড্রয়েড স্মার্টফোন Moto X4 13নভেম্বর ভারতে লঞ্চ হবে। মোটোরোলার এই স্মার্টফোনটি 3 অক্টোবরে লঞ্চ হওয়ার কথা হয়েছিল, কিন্তু কোন কারন না জানিয়ে এর লঞ্চ ডেট বদলে দেওয়া হয়েছে।

এই মাসের একটি রিপোর্ট অনুসারে প্রোডাকশান কম হওয়ার কারনে Moto X4 লঞ্চ করার ডেট এগিয়ে দেওয়া হয়েছে। কোম্পানি অবশ্য এধরনের কোন খবরের সত্যতা স্বীকার করেনি তবে একটা কথা পরিষ্কার যে আগামী মাসে এই ফোনটি লঞ্চ হয়ে যাবে। কোম্পানির টুইটে রিপ্লাই করে তা ঘোষনা করা হয়েছিল।

আপনাদের মনে করিয়েদি যে গত মাসে IFA 2017 তে Moto X4 এর ঘোষনা করা হয়েছিল। Moto X4 ফোনে গ্লাস ব্যাকের সঙ্গে 5.2 ইঞ্চির ফুল HD IPS LCD ডিসপ্লে থাকবে আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 630 মোবাইল প্ল্যাটফর্ম যুক্ত হবে।

Moto X4 স্মার্টফোনটিতে 3GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ আছে আর এর স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB অব্দি বাড়ানো যায়। অন্যান্য স্মার্টফোনের মতন Moto X4 এ ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ  যুক্ত হবে। এই ডিভাইসে 12MP’র প্রাইমারি ক্যামেরা থাকবে যা f/2.0 অ্যাপার্চার আর ফেস ডিটেকশান অটোফোকাস রেয়ার ক্যামেরা ডুয়াল LED ফ্ল্যাশ আর বোখা মোড সাপোর্ট করবে আর 30fps এ 4K ভিডিও রেকর্ডিং করতে পারবে। এই স্মার্টফোনটিতে 16MP’র সেলফি ক্যামেরা থাকবে যা f/2.0 অ্যাপার্চার আর ডেটিকেটেড LED ফ্ল্যাশ যুক্ত হবে।

Moto X4 ফোনটিতে কানেক্টিভিটির জন্য Wi-Fi 802.11ac, ব্লুটুথ 5.0, GPS আর NFC অফার করবে কিন্তু এতে 3.5mm অডিও জ্যাক থাকবে না। Moto X4 অ্যান্ড্রয়েড 7.1 নৌগাটে চলবে আর এর রেয়ারে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। এই স্মার্টফোনটিতে 3000mAh  এর ব্যাটারি থাকবে যা টারবো চার্জিং সাপোর্ট করবে। Moto X4 অ্যান্ড্রয়েড ওয়ান ভেরিয়েন্টও পাওয়া যায় এবার এটা দেখার যে Motorola ভারতে কোন মডেল লঞ্চ করবে। 

Digit.in
Logo
Digit.in
Logo