50 হাজার টাকা সস্তা হল Motorola-র দুর্দান্ত ফিচারযুক্ত Foldable Smartphone, জেনে নিন নতুন দাম

50 হাজার টাকা সস্তা হল Motorola-র দুর্দান্ত ফিচারযুক্ত Foldable Smartphone, জেনে নিন নতুন দাম
HIGHLIGHTS

Moto Razr স্মার্টফোনের দাম 50 হাজার টাকা কমিয়ে দেওয়া হয়েছে

মটোরোলা এই ফোল্ডেবল স্মার্টফোন গত বছর 1,24,999 টাকায় বাজারে লঞ্চ করেছিল

Foldable Smartphone নতুন দামের সাথে মটোরোলার অফিসিয়াল ওয়েবসাইট মটোরোলা ডট ইন-এ লিস্ট করা হয়েছে

হ্যান্ডসেট নির্মাতা সংস্থা Motorola গত বছর ভারতের বাজারে তার Foldable Smartphone মোটো রেজর লঞ্চ করেছিল তবে আপনি যদি এই স্মার্টফোনটি বেশি দামের কারণে কিনতে না পারেন, তবে আপনার জন্য রয়েছে একটি সুখবর। বলে দি যে এই স্মার্টফোনের দাম 50 হাজার টাকা কমিয়ে দেওয়া হয়েছে। আপনি যদি Moto Razr কিনতে চান, তবে আসুন জেনে নেওয়া যাক ফোনের দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে সমস্ত কিছু…

Moto Razr price in india

মটোরোলা এই ফোল্ডেবল স্মার্টফোন গত বছর 1,24,999 টাকায় বাজারে লঞ্চ করেছিল। তবে এখন এই স্মার্টফোনের দাম 50,000 টাকার ছাড়ের পর 74,999 টাকায় কেনা যাবে। বলে দি যে Foldable Smartphone নতুন দামের সাথে মটোরোলার অফিসিয়াল ওয়েবসাইট মটোরোলা ডট ইন-এ লিস্ট করা হয়েছে।

Motorola Razr স্পেসিফিকেশন

Motorola Razr (2019) -এ একটি 6.2 ইঞ্চি ফ্লেক্সিবেল ওলেড ডিসপ্লে ব্যবহার হয়েছে।ফোনের বাইরে থাকছে একটি 2.7 ইঞ্চি ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 710 চিপসেট, 6GB RAM ও 128GB স্টোরেজ।

এই ফোনে রয়েছে একটি 16 মেগাপিক্সেল ক্যামেরা। প্রাইমারি ক্যামেরা ব্যবহার করেই ফোনের বাইরে ছোট ডিসপ্লের মাধ্যমে সেলফি তোলা যাবে। যদিও এই ফোনের ডিসপ্লের উপরে একটি 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকছে। ভিডিও কল করতেও এই ক্যামেরা ব্যবহার করা যাবে।

Motorola Razr (2019) এ কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS ও USB Type-C পোর্ট। রয়েছে একটি অপটিকাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনের ভিতরে রয়েছে 2,510mAh ব্যাটারি। এই ফোনের ওজন  205 গ্রাম।

Digit.in
Logo
Digit.in
Logo