Moto G7 Play র EEC লিস্টিং থেকে অ্যান্ড্রয়েড পাইয়ের বিষয়ে জানা গেছে

Moto G7 Play র EEC লিস্টিং থেকে অ্যান্ড্রয়েড পাইয়ের বিষয়ে জানা গেছে
HIGHLIGHTS

মোটোরোলার Moto G7 সিরিজের সব থেকে সস্তার মডেল অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে আর আশা করা হচ্ছে যে এই সিরিজের সব ফোন লেটেস্ট অ্যান্ড্রয়েডে কাজ করবে

বৈশিষ্ট্য

মোটোরোলার G7 সিরিজে চারটি ফোন লঞ্চ করা হবে

Moto G7 Play এই সিরিজের সব থেকে সস্তার মডেল হবে

Moto G7 Play ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে লঞ্চ করা হবে

 

দীর্ঘ সময় বিভিন্ন গুজবের পরে এবার মোটোরোলার পরবর্তী ফোন সামনের বছর লঞ্চ হবে। 2018 সালে মোটোরোলা তেমন কিছু নিয়ে আসেনি আর এই জন্য কোম্পানি 2019 সালে তাদের Moto G7 সিরিজ আরও ভাল করার জন্য তৈরি করছে। আর আশা করা হচ্ছে যে সামনের বছর মোটোরোলা তাদের Moto G7, Moto G7 Play, Moto G7 Power আর Moto G7 Plus ফোন গুলি লঞ্চ করবে। আর গত সপ্তাহে Moto G7 য়ের সঙ্গে যুক্ত কিছু লিক সামনে এসেছে আর এবার Moto G7 Play ফোনটির বিষয়ে খবর সামনে এসেছে। নতুন রিপোর্ট অনুসারে Moto G7 Play ফোনে EEC সার্টিফিকেশান সাইটে দেখা গেছে আর সেখান থেকে অনুমান করা হচ্ছে যে এই ফোনটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে।

EEC লিস্টিংয়ে এই স্মার্টফিনটি XT1952-1 মডেল নম্বরের সঙ্গে দেখা গেছে। লিস্টিং থেকে জানা গেছে যে এই মডেল G7 সিরিজের সব থেকে সস্তার মডেল হবে। তবে এখনও কোম্পানি এই ডিভাইসের দামের বিষয়ে কিছু জানায়নি আর এখন Moto G7 সিরিজের চারটি স্মার্টফোনের বিষয়ে কোম্পানি কিছু জানায়নি।

ECC লিস্টিং থেকে Moto G7 Play ফোনটির বিষয়ে বেশি কিছু জানা যায়নি। মোটো বলেছে যে এই ফোনটি XT1952-1 মডেল নম্বরের সঙ্গে আসবে আর এটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে আসবে। আর মজার ব্যাপার এই যে EEC লিস্টিংয়ে পরবর্তী Moto G7 Play ফোনটির বিষয়ে জানা গেছে। Moto G7 সিরিজের সব ডিভাইস অ্যান্ড্রয়েড 9 পাই য়ের সঙ্গে লঞ্চ হওয়ার সম্ভবনা বেশি।

কিছু দিন আগে Moto G7 Play ফোনটি FCC সার্টিফিকেশান পেয়েছে আর সেখান থেকে জানা গেছে যে Moto G7 Play ফোনটিতে আপনারা স্ন্যাপড্র্যাগন 632 চিপসেট পাবেন আর এর সঙ্গে এই ফোনে একটি USB Type C Port,3.5 mm হেডফোন জ্যাক আর একটি মাইক্রো এসডি কার্ড স্লট পাবেন।

আর এও জানা গেছে যে Moto G7 Play ফোনটিতে আপনারা একটি 2820mAh য়ের ব্যাটারি পাবেন আর যা এই ফোনের আগের জেনারেশানের ফোনের থেকে কম। Moto G6 Play ফোনটিতে 4,000mAh য়ের ব্যাটারি আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo