Motorola 2019 সালে Moto G7 সিরিজে G7 আর G7 Plus স্মার্টফোন দুটি নিয়ে আসবে

Motorola 2019 সালে Moto G7 সিরিজে G7 আর G7 Plus স্মার্টফোন দুটি নিয়ে আসবে
HIGHLIGHTS

মোটোরোলা সামনের বছর তাদের Moto G7 সিরিজের মধ্যে G7 আর G7 Plus স্মার্টফোন দুটি আছে আর এই সিরিজের G7 Play ফোনটি নেই আর সেখানে Moto G6 সিরিজের Moto G6, Moto G6 play আর Moto G6 Plus তিনটি ফোন লঞ্চ করা হয়েছিল

এই বছর এপ্রিলে মোটোরোলা ব্রাজিলে তাদের মোটো G6 সিরিজের স্মার্টফোন গুলি Moto G6, Moto G6 Play আর Moto G6 Plus লঞ্চ করেছে আর এর মধ্যে Moto G6 আর Moto G6 Play ফোনটি ভারতে গত সপ্তাহে লঞ্চ করা হয়েছে।

MySmartPrice য়ের একটি রিপোর্ট অনুসারে মোটোরোলা তাদের পরবর্তী G7 সিরিজের দুটি পরবর্তী ফোন Moto G7 আর Moto G7 Plus য়ের বিশেয় জানা গেছে। রিপোর্টে বলা হয়েছে জে 2019 সালে Moto G7 আর Moto G7 Plus স্মার্টফোন দুটির লঞ্চ করা হবে আর এর মধ্যে এই সিরিজের Moto G7 Play স্মার্টফোনটি নেই।

এই লিকড ছবি থেকে গ্রাফিক ডিজাইন Waqar Khan সম্প্রতি কিছু রেন্ডার দেখা গেছিল যা Mot G7 য়ের ডিজাইনের মতন। আর রেন্ডারে Moto G7 ফোনের সাইডে মিনিমান বেজেল দেখা গেছে। আর এর ডিসপ্লের টপে ওয়াটারড্রপ আছে যাতে সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে আর এর ওপরে ইয়ারপিস আছে।

এই ডিভাইসের ব্যাকে হরাইজেন্টালি কার্ভড রেয়ার প্যানেল গ্লাসের মতন। আর ব্যাকে সার্কুলার মডিউলও আছে যেখানে ডুয়াল ক্যামেরা সিস্টেম আর টু-টোন LED ফ্ল্যাশ থাকবে। আর সার্কুলার নচে মোটোরোলার সিগনেচার ‘ওয়েভিং লোগো’ আছে যা ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের কাজ করে।

নোটঃ ফিচার্ড ইমেজটি কাল্পনিক।

Digit.in
Logo
Digit.in
Logo