Moto G5 Plus ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর আপডেট পাওয়া শুরু করেছে

Moto G5 Plus ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর আপডেট পাওয়া শুরু করেছে
HIGHLIGHTS

এই আপডেটে ইমপ্রুভড ইউজার্স ইন্টারফেস নতুন ফিচার্স আর জুলাই সিকিউরিটি পেজ আছে

Motorola , Moto G6 plus স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড 8.1 ওরিও আপডেট দেওয়া শুরু করেছে, আর এই আপডেটে ইম্প্রুভড ইন্টারফেস, নতুন ফিচার্স আর জুলাই সিকিউরিটি প্যাচ যুক্ত। আর ব্রাজিল আর অন্যন্য কিছু বাজারে Motorola Moto G5 Plus ইউজার্সরা অ্যান্ড্রয়েড 8.1 আপডেট পাওয়া শুরু করেছে। আর MySmartPrice য়ের রিপোর্ট অনুসারে আপডেট কিছু ইউজার্সদের কাছে চলে গেছে আর তাদের জন্যই এই আপডেট দেওয়া হয়েছে যারা মোটোরোলা ফিডব্যাক নেটওয়ার্ল (MFN) য়ে রেজিস্টার্ড। আর কিছু ইউজার্সরা এখনও এই আপডেট পেতে চান তাদের MFN য়ের নিজেদের রেজিস্টার্ড করতে হবে।

Moto G5 Plus য়ের জন্য চালু হওয়া অ্যান্ড্রয়েড 8.1 ওরিও আপডেট গুগল পিক্সাল 2 য়ের মতন লঞ্চার যুক্ত, আর এটি নতুন স্টাইল পাওয়ার মেনুর সঙ্গে পাওয়া যাবে। আর স্টেটসের বিষয়ে আইকন আর সেটিংসকে গুগল পিক্সাল আইকনের মতন রিডিজাইন করা হয়েছে। আর শটিং ডাইনা র রিবুট করার জন্য এবার নতুন অ্যানিমেশান থাকবে। আর মোটোরোলার নতুন মোটো অ্যাকশান ফিচারের আছে যা স্ক্রিন শটস নেওয়ার সময়ে কাজে আসে, আর এর জন্য থ্রি ফিঙ্গার্স জেসচার ব্যাবহার করা হবে। আর সেশে ইউজার্সরা লাইট আর ডার্ক থিম সাপোর্ট আর অটোমেটিক ওয়ালপেপার চেঞ্জ ফিচার পাবে।

Moto G5 plus ফোনটিতে 5.5 ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে 1080×1920 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে আছে। আর ভাল পার্ফর্মেন্সের জন্য ফোনে কোয়াল্কমের স্ন্যাপড্র্যাগন 625 চিপসেট দেওয়া হতে পারে আর এতে অক্টা কোর প্রসেসার অ্যাড্রিনো 506 গ্রাফিক্স প্রসেসিং ইউনিটের সঙ্গে আছে। আর এছাড়া এই ফোনে ইন্টারনাল লিস্টে 4GB র‍্যামও আছে।

Digit.in
Logo
Digit.in
Logo