গ্লোবাল লঞ্চের আগেই লিক হল Moto Edge 30 Pro এর স্পেসিফিকেশন, জানুন ফিচার

গ্লোবাল লঞ্চের আগেই লিক হল Moto Edge 30 Pro এর স্পেসিফিকেশন, জানুন ফিচার
HIGHLIGHTS

Moto Edge 30 Pro কে চীনে লঞ্চ হওয়া Moto Edge X30 এর রিব্র্যান্ডেড ভার্সান বলা হচ্ছে

Tipster Sudhanshu Ambhore, MySmartPrice-এ Moto Edge 30 Pro-এর স্পেসিফিকেশন এবং ডিজাইন প্রথম লিক করেছেন

অন্যান্য Motorola ফোনগুলির মত এই ডিভাইসে Motorola লোগোটি প্যানেলের মাঝামাঝি থাকবে না বলে জানা গেছে

Motorola এর আপকামিং ফ্ল্যাগশিপ ডিভাইস, Moto Edge 30 Pro শীঘ্রই ইন্টারন্যাশনাল মার্কেটে আসতে চলেছে। Moto Edge 30 Pro কে চীনে লঞ্চ হওয়া Moto Edge X30 এর রিব্র্যান্ডেড ভার্সান বলা হচ্ছে। যদিও, নতুন স্মার্টফোনটি X30 এর রিব্র্যান্ড কী না তা এখনো Motorola থেকে অফিসিয়ালি জানানো হয়নি। রিপর্ট অনুযায়ী, Edge 30 সিরিজে বেশ কয়েকটি নতুন স্মার্টফোন থাকবে তবে Edge X 30-কে Moto Edge 30 Pro হিসাবে রিব্র্যান্ডেড করা হবে।

Tipster Sudhanshu Ambhore, MySmartPrice-এ Moto Edge 30 Pro-এর স্পেসিফিকেশন এবং ডিজাইন প্রথম লিক করেছেন। Edge X30 এর গ্লোবাল ভেরিয়েন্ট চীনের ভেরিয়েন্টটির থেকে কিছুটা আলাদা হবে বলে জানা গেছে। এর মধ্যে অন্যতম চেঞ্জটি আসছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরে। গ্লোবাল ভেরিয়েন্টটি একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে আসতে পারে, যেখানে চায়না ভার্সানটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে এসেছিল।

অন্যান্য Motorola ফোনগুলির মত এই ডিভাইসে Motorola লোগোটি প্যানেলের মাঝামাঝি থাকবে না বলে জানা গেছে, বরং এই ফোনটিতে নিচের বাম কোণায় থাকতে পারে লোগোটি। ফোনটিতে একটি ওভাল-শেপ ক্যামেরা রয়েছে যেখানে তিনটি ক্যামেরা সেন্সর এবং একটি LED ফ্ল্যাশলাইট থাকতে পারে। ডিসপ্লেতে খুব narrow bezels রয়েছে এবং chin তুলনামূলক পাতলা। লিক ডেটা অনুযায়ী, সেলফি ক্যামেরার জন্য ডিসপ্লেতে একটি পাঞ্চ-হোল কাটআউট রয়েছে। এছাড়া্‌, ফোনটির পাওয়ার বটন এবং ভলিউম বটনগুলি ফ্রেমের ডানদিকে থাকবে।

Moto Edge X30 এর স্পেসিফিকেশন

যেহেতু Moto Edge 30 Pro-কে Moto Edge X30-এর রিব্র্যান্ডেড ভার্সান বলা হচ্ছে, সেহেতু জেনে নিন Moto Edge X30 এর পেসিফিকেশনগুলি- 

Moto Edge X30-তে একটি 6.7-inch OLED FHD+ ডিসপ্লে রয়েছে যাতে 2400×1080 পিক্সেল রেজোলিউশন, 144Hz হাই রিফ্রেশ রেট এবং 576Hz এর টাচ স্যাম্পলিং রেট থাকে। ডিসপ্লেটি DCI-P3 কালার গামুট, HDR10+ সাপোর্ট করে। এছাড়াও, ডিসপ্লেটিতে একটি পাঞ্চ-হোল কাটআউট এবং একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। Moto EdgeX30 ফোনটি Qualcomm Snapdragon 8 Gen1 চিপসেটের সাথে 12GB RAM এবং 512GB স্টোরেজ সাপোর্ট করে এটি Android 12 OS-এর সাথে MyUI 3.0 ক্লিন স্টক UI-এ চলে।

Moto Edge X30-তে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার মধ্যে ডুয়াল 50 মেগাপিক্সেল প্রাইমারি OV50A40 সেন্সর সহ একটি 5 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স এবং একটি 2মেগাপিক্সেল তৃতীয় সেন্সর রয়েছে৷ এছাড়াও, ফোনটিতে সেলফির জন্য একটি আকর্ষণীয় 60-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। স্মার্টফোনটিতে একটি 5000mAh ব্যাটারি রয়েছে যা 68W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo