Moto E7 Power ভারতে আজ হবে লঞ্চ, 5000mAh ব্যাটারি সহ ফোনের দাম হবে খুব কম

Moto E7 Power ভারতে আজ হবে লঞ্চ, 5000mAh ব্যাটারি সহ ফোনের দাম হবে খুব কম
HIGHLIGHTS

Motorola E7 Power ফোনকে 'পাওয়ার প্যাকড এন্টারটেইনার' হিসাবে প্রমোট করছে সংস্থা

Moto E7 Power-এ 6.5 ইঞ্চি ম্যাক্স ভিশন HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে

Moto E7 Power ফোনে পাওয়ার দেওয়ার জন্য 5000mAh ব্যাটারি রয়েছে

Motorola আজ ভারতে তার নতুন স্মার্টফোন Moto E7 Power বাজারে আনতে চলেছে। ফোনটি ফ্লিপকার্টে দুপুর 12টায় লঞ্চ করা হবে। সংস্থার এই নতুন ডিভাইস বাজেট স্মার্টফোন সেগামেন্টে এন্ট্রি করতে পারে। সংস্থা এই ফোনকে 'পাওয়ার প্যাকড এন্টারটেইনার' হিসাবে প্রমোট করছে। Flipkart-এ এই ফোনের মাইক্রোসাইট লাইভ করা হয়েছে। ফোনের কিছু বিশেষ স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে তথ্য দেওয়া হয়েছে।

Motorola E7 Power-এর ফিচার এবং স্পেসিফিকেশন

Moto E7 Power-এ 6.5 ইঞ্চি ম্যাক্স ভিশন HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। সংস্থা এই ফোনের 4GB র‌্যাম এবং 64GB স্টোরেজ এর সাথে অফার করবে। আরও ভাল ইউজার অভিজ্ঞতার জন্য, এতে LPDDR4X র‌্যাম ব্যবহার করা হয়েছে, যা ফোনের অক্টা-কোর প্রসেসরের সাথে শক্তিশালী পারফরম্যান্স দেবে।

রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এই ফোনে ফটোগ্রাফির জন্য LED ফ্ল্যাশের সাথে 13 মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে। 2×2 MIMO নেটওয়ার্ক সপোর্টের সাথে এই ফোনটি ইউজারদের স্টক অ্যান্ড্রয়েড এক্সপেরিয়েন্স সরবরাহ করবে। ফোনে পাওয়ার দেওয়ার জন্য 5000mAh ব্যাটারি রয়েছে। চার্জিংয়ের জন্য ফোনে ইউএসবি টাইপ-C পোর্ট দেওয়া হয়েছে।

Moto E7i Power শীঘ্রই হবে লঞ্চ

সংস্থাটি আগামী দিনে Moto E7i Power লঞ্চ করতে পারে। সম্প্রতি, এই ফোনটি ভারতের সার্টিফিকেশন সংস্থা BIS দ্বারাও সার্টিফাই করা হয়েছে। ফোনের স্পেসিফিকেশন এবং ফিচার্স নিয়ে কথা বললে, এতে একটি 6.5-ইঞ্চি এইচডি + ডিসপ্লে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ড সপোর্ট সহ এই ফোন 2 জিবি র‌্যাম এবং 32 জিবি ইন্টারনাল স্টোরেজ পেতে পারে। ফোনের পিছনে একটি 13-মেগাপিক্সেল + 2-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo