Moto E32 লঞ্চ হচ্ছে ভারতে, শক্তিশালী ব্যাটারি সহ কী কী ফিচার আছে দেখুন

Moto E32 লঞ্চ হচ্ছে ভারতে, শক্তিশালী ব্যাটারি সহ কী কী ফিচার আছে দেখুন
HIGHLIGHTS

Flipkart এর মাধ্যমে বিক্রি করা হবে Moto E32 ফোনটিকে

এতে 90Hz রিফ্রেশ রেট সহ IPS ডিসপ্লে আছে

10W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি আছে

Motorola India আবার তাদের ফোকাস পরিবর্তন করে E- Smartphone দিকে আনছে। এই সংস্থা এই বিভাগে আনল Moto E32। 7 অক্টোবর, শুক্রবার, ভারতে লঞ্চ হচ্ছে Moto E32 ফোনটি। আর লঞ্চের আগেই সংস্থার তরফে এই ফোনের একাধিক ফিচার, স্পেসিফিকেশন প্রকাশ্যে আনা হল। যদিও দাম কত হবে সেই বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। কিছু মাস আগে ভারতে লঞ্চ হওয়া Realme 9i 5G ফোনটির মতোই এই Moto E32 ফোনটিকে দেখতে। 90 Hz রিফ্রেশ রেট IPS ডিসপ্লে আছে এই ফোনে, সঙ্গে রয়েছে 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা। এছাড়াও গ্রাহকরা এই ফোনে পাবেন MediaTek Helio G37 প্রসেসর।

এই ফোনে কী কী ফিচার থাকে?

যে গ্রাহকরা 12,000 টাকার মধ্যে স্মার্টফোন কিনতে চান তাঁদের উদ্দেশ্য করে এই ফোনটিকে ভারতের বাজারে আনা হচ্ছে। অ্যান্ড্রয়েড UI এবং দুই বছরের সিকিউরিটি আপডেটের সুবিধা থাকছে এই ফোনে। অ্যান্ড্রয়েড 12 সফটওয়্যার থাকছে এই ফোনে। গ্রাহকরা এই ফোনটি দুটি রঙে কেনার অপশন পাবেন। এই রঙ দুটি হল কালো এবং নীল। এতে একটি 6.5 ইঞ্চির HD+ ডিসপ্লে রয়েছে যেখানে 90 Hz রিফ্রেশ রেট রয়েছে। 20:9 অ্যাসপেক্ট রেশিও আছে এই ফোনে।

Moto E32

PMMA মেটিরিয়াল আছে এই ফোনের ব্যাক প্যানেলে। কিন্তু তা সত্বেও একটি স্মুদ লুক থাকবে। Motorola এর G সিরিজের ফোনেও একই ধরনের ব্যাক প্যানেল আছে। এই ফোনে 4GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। তবে মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে এই ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে। সঙ্গে আছে MediaTek Helio G37 প্রসেসর। গ্রাহকরা এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন।

এই ফোনের ব্যাক প্যানেলে আছে ডুয়াল রিয়ার ক্যামেরা যার প্রাইমারি ক্যামেরায় আছে 50 মেগাপিক্সেলের সেন্সর। যদিও এই রেঞ্জের অধিকাংশ ফোনে ট্রিপল ক্যামেরা থাকে তবে এখানে ডুয়াল ক্যামেরা আছে। আরেকটি 2 মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে। ফ্রন্ট ক্যামেরায় থাকবে 8 মেগাপিক্সেলের সেন্সর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য। এই ক্যামেরায় থাকবে পোট্রেট মোড, নাইট মোড, ইত্যাদি। ডুয়াল ব্যান্ড WIFI এবং 4G কানেকশনের সুবিধা মিলবে এই ফোনে। 10W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি আছে এই ফোনে। মটোরোলার তরফে জানানো হয়েছে এই ফোনটি লঞ্চের পর সেটি Flipkart থেকে কেনা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo