Motorola-র সস্তা ফোন আজ হবে লঞ্চ, 10 হাজার টাকার কম দামে মিলবে দুর্দান্ত ফিচার

Motorola-র সস্তা ফোন আজ হবে লঞ্চ, 10 হাজার টাকার কম দামে মিলবে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Motorola তার লেটেস্ট Moto E22 হ্যান্ডসেট লঞ্চ করবে 17 অক্টোবর দুপুর 12 টায়

Motorola তার লেটেস্ট Moto E22 হ্যান্ডসেট লঞ্চ করবে 17 অক্টোবর দুপুর 12 টায়

Moto E22s ফোনে 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ সহ আসবে

Motorola আজ ভারতে তাদের নতুন বাজেট স্মার্টফোন Moto E22s লঞ্চ করতে চলেছে। এই ফোনটি বাজেট সেগমেন্টে আসতে পারে। এই ফোন 10 হাজার টাকার কম দামে বাজারে আসতে পারে। তবে গ্লোবাল মার্কেটে এই ফোনের এন্ট্রি এই বছরের আগস্টে হয়েছিল। মোটো E22s স্মার্টফোন দুর্দান্ত ফিচার সহ অফার করা হবে।

Moto E22s: লঞ্চ তারিখ, বিক্রি

Motorola তার লেটেস্ট Moto E22 হ্যান্ডসেট লঞ্চ করবে 17 অক্টোবর দুপুর 12 টায়। এই ফোন কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং Flipkart থেকে কেনা যাবে।

Moto E22s এর ফিচার এবং স্পেসিফিকেশন

ফোনের গ্লোবাল ভ্যারিয়্যান্ট 720×1600 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.5-ইঞ্চি HD IPS LCD প্যানেল রয়েছে। এই ডিসপ্লে 90Hz রিফ্রেশ রেট সহ আসে।। Moto E22s ফোনে 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ সহ আসবে। প্রসেসর হিসেবে কোম্পানি এই ফোনে MediaTek Helio G37 চিপসেট দিচ্ছে।

ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে LED ফ্ল্যাশ সহ ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এতে 16-মেগাপিক্সেল প্রাইমারি লেন্স সহ একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। এছাড়া, সেলফি তোলার জন্য ফোনের সামনে একটি 8-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসা, এই ফোনে 5000mAh ব্যাটারি দেওয়া হবে। এই ব্যাটারি 10W চার্জিং সাপোর্ট করে। OS সম্পর্কে কথা বললে, ফোনটি Android 12-এ কাজ করে। কানেক্টিভিটির জন্য এতে 4G, ডুয়াল সিম, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্টের মত অপশন দেওয়া হয়েছে। এই Moto ফোনটি আর্কটিক ব্লু এবং ইকো ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo