Micromax Yu Ace ফেস আনলক ফিচারের সঙ্গে 5,999 টাকায় ভারতে লঞ্চ হল

Micromax Yu Ace ফেস আনলক ফিচারের সঙ্গে 5,999 টাকায় ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

Micromax YU Ace ফোনে 2GB র‍্যাম আর 16GB ইন্টারনাল স্টোরেযা ছে আর এর দাম 5,999টাকা

আজকে Micromax ভারতে YU Ace স্মার্টফোনটি লঞ্চ করেছে। এই স্মার্টফোনটি কোম্পানির বাজেট সেন্ট্রিক স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হয়েছে। আর এই স্মার্টফোনটি কোম্পানি তিনটি কালার ভেরিয়েন্টে লঞ্চ করেছে- গোল্ড, ব্লু আর ব্ল্যাক। আর এই স্মার্টফোনটি 6 সেপ্টেম্বর স্পেশালি ফ্লিপকার্ট থেকে কেনা যাবে আর এর প্রাথমিক দাম 5,999 টাকা।

Micromax Yu Ace র স্পেসিফিকেশান

Micromax Yu Ace ফোনে 5.4 ইঞ্চির একটি HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে আর এটি ফুল ভিউ ডিসপ্লে যুক্ত আর এর রেজিলিউশান 720 পিক্সাল আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 18:9। আর এই ফোনে 1.5GHz কোয়াড কোর মিডিয়াটেক 6739 প্রসেসার আর অ্যান্ড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেম আছে। আর এছাড়া এই ফোনে 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনটি পরে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টেও লঞ্চ করা যাবে।

YU Ace র ক্যামেরা

এই ফোনে একটি 13MP র সেন্সার আছে আর এর সঙ্গে LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে। আর এছাড়া এই ডিভাইসে ফ্রন্টে একটি 5MP র শুটার আছে আর এটি সেলফি আর ভিডিও কলিংয়ের কাজ করে। আর এই ডিভাইসটি এই দামের মধ্যেও ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ফেস আনলক ফিচার দিয়েছে, যা এই ফোনের সব থেকে বড় বৈশিষ্ট্য।

Micromax Yu Ace ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনে কানেক্টিভিটির জন্য ডুয়াল সিম স্মার্টফন আর এর সঙ্গে WIFI, GPS ব্লুটুথ আর মাইক্রো USB 3G/4G সাপোর্ট করে। আর এই স্মার্টফোনটি 6 সেপ্টেম্বর ফ্লিপকার্টে 5,999 টাকায় কেনা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo