Micromax য়ের সাব ব্র্যান্ড YU ভারতে নতুন ডিভাইস লঞ্চ করতে পারে

Micromax য়ের সাব ব্র্যান্ড YU ভারতে নতুন ডিভাইস লঞ্চ করতে পারে
HIGHLIGHTS

প্রায় বছর খানেক চুপচাপ বসে থেকে এবার Micromax তাদের সাব ব্র্যান্ড YU য়ের একটি টিজার নিয়ে এসেছে, আর এতে একটি নতুন স্মার্টফোন লঞ্চের বিষয়ে জানা গেছে

প্রায় বছর খানেক চুপচাপ বসে থেকে এবার Micromax তাদের সাব ব্র্যান্ড YU য়ের একটি টিজার নিয়ে এসেছে, আর এতে একটি নতুন স্মার্টফোন লঞ্চের বিষয়ে জানা গেছে। এছাড়া কোম্পানি মিডিয়ার কাছে ইনভিটেশান পাঠানো শুরু করেছে, এই ইনভিটেশানের মাধ্যমে জানা যাচ্ছে যে Micromax য়ের সাব ব্র্যান্ড YU 30 আগস্ট একটি নতুন ডিভাইস লঞ্চ করতে চলেছে।

তবে কোম্পানি অফিসিয়ালি কোন খবর দেয়নি কিন্তু কোম্পানি একটি টুইট করেছে, যেখানে এই বিষয়ে খবর জানা গেছে। কোম্পানির তরফে একটি পোস্টার টুইট করা হয়েছে। এখানে আপনারা এই টুইটটি দেখতে পারবেন।

এই টুইটে আপনারা দেখতে পারবনে যে “F(ACE) OFF!Coming Soon” দেখা গেছে, আর এর মানে এই যে কোম্পানি YU Ace স্মার্টফোন লঞ্চ করতে পারে, আর এখনও এই বিষয়ে কিছু জানা যায়নি। তবে এটা অবশ্য জানা গেছে যে এই ডিভাইসটি কাল মানে 30 আগস্ট লঞ্চ করতে পারে।

আর এছাড়া এই ডিভাইসের বিষয়ে আর কোন খবর পাওয়া যায়নি। আর এও মনে করা হচ্ছে যে কোম্পানি দুটি ফোন লঞ্চ করতে পারে। আর এই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। আর এই পোস্টার থেকে এটা জানা গেছে যে এই ফোনটি বড় ব্যাটারি যুক্ত হবে।

নোটঃ ফিচার্ড ইমেজটি কাল্পনিক।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo