দামি হল Micromax In Note 1 ফোন, জেনে নিন নতুন দাম

দামি হল Micromax In Note 1 ফোন, জেনে নিন নতুন দাম
HIGHLIGHTS

Micromax In Note 1 ফোনের দাম বাড়িয়ে দিয়েছে 500 টাকা

কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ সহ Micromax Mobile ফোনের দাম 500 টাকা বাড়ানো হয়েছে

মাইক্রোম্যাক্স ইন নোট 1-এর 4GB RAM / 64GB স্টোরেজ ভ্যারিয়্যান্ট

আপনি যদি কোনও নতুন বাজেট স্মার্টফোন (Budget Smartphone) কেনার কথা ভাবছেন, তবে আপনাদের জানিয়ে দি যে হ্যান্ডসেট নির্মাতা সংস্থা Micromax তার গত বছর চালু হওয়া Micromax In Note 1 ফোনের দাম বাড়িয়ে দিয়েছে। কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসা এই Micromax Mobile ফোনের দাম 500 টাকা বাড়ানো হয়েছে। বলে দি যে সম্প্রতি শাওমি-ও (Xiaomi) তার Redmi Note 10 স্মার্টফোনের দাম বাড়িয়েছে।

বলে দি যে মার্কেট রিসার্চ ফার্ম Canalys সাম্প্রতিক বিশ্লেষণে ইঙ্গিত দেওয়া হয়েছে যে ফোনের দাম 2021 সালের দ্বিতীয় প্রান্তিকে বাড়তে পারে। দাম বাড়ানোর পরে Micromax In Note 1 ফোনের নতুন জেনে নিন… 

Micromax In Note 1 Price in India

বলে দি যে গত বছর, মাইক্রোম্যাক্স ইন নোট 1-এর 4 জিবি র‌্যাম / 64 জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্ট 10,999 টাকার সাথে বাজারে লঞ্চ করা হয়েছিল। তবে এখন 500 টাকা দাম বাড়ানোর পরে এই মডেলটি 11,499 টাকায় কেনা যাবে।

তবে, 4 জিবি র‌্যাম / 128 জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্টের দামে কোনও পরিবর্তন হয়নি, এই ফোনটি এখনও 12,499 টাকায় বিক্রি করা হচ্ছে। বলে দি যে হ্যান্ডসেট নতুন দামের সাথে সংস্থার আধিকারিক ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট Flipkart-এ লিস্ট করা হয়েছে।

Micromax In Note 1 Specifications

Micromax In Note 1 স্মার্টফোনে রয়েছে হেলিও G85 চিপসেট এবং এটি রযেছে 4GB র‍্যাম সাথের। ফোনের ডিসপ্লেতে দেওয়া হয়েছে 6.67 ইঞ্চির LCD Full HD+। ফোনের ডিসপ্লেতে পাওয়া যাবে সিঙ্গল পাঞ্চ হোল।

ছবি তোলার জন্য় Micromax IN Note 1 ফোনের পিছনে 48MP প্রাইমারি ক্যামেরা, সাথে থাক্ছে কটি 5MP আলট্রা ওয়াইড ইউনিট। এছাড়াও ম্যাক্রো এবং ডেপথের জন্যও Micromax IN Note 1 ফোনে রয়েছে 2MP সেন্সরস। সেলফির জন্য ফোনের ফ্রন্টে থাকছে 16MP ক্যামেরা।

ফোনে পাওয়ার দেওয়ার জন্য় Micromax IN Note 1-তে রয়েছে 5000mAh ব্যাটারি এবং এটি 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে USB-C পোর্টের সাহায্যে। এছাড়াও কানেক্টিভিটির দিক থেকে এই ফোনে রয়েছে Bluetooth 5.0, 3.5mm audio jack, FM radio, এবং Dual 4G VoLTE।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo