Micromax IN 2C আগামী সপ্তাহ আসছে ভারতে, কম দামে চাইনিজ ফোনকে দেবে টেক্কা

Micromax IN 2C আগামী সপ্তাহ আসছে ভারতে, কম দামে চাইনিজ ফোনকে দেবে টেক্কা
HIGHLIGHTS

Micromax IN 2C ফোন আগামী 15 জুলাইয়ে ভারতে লঞ্চ করা যেতে পারে

গত মার্চ মাসে ভারতে Micromax IN 1 লঞ্চ করা হয়েছিল, যা বাজেট রেঞ্জে দুর্দান্ত ফিচারযুক্ত

মাইক্রোম্যাক্স ইন 2C ফোন 10,000 টাকার কম দামে লঞ্চ করা যেতে পারে

Micromax IN 2C Launch Price Specifications India: দেশি টেক সংস্থা Micromax ভারতে তার In Series Smartphones দিয়ে চাইনিজ স্মার্টফোন সংস্থাগুলিকে কড়া প্রতিযোগিতা দিচ্ছে। এবার আবার সংস্থা তার নতুন স্মার্টফোন নিয়ে আসতে চলেছে। খবর অনুযায়ী, আগামী সপ্তাহে জনপ্রিয় In Series মোবাইলে একটি আরও দুর্দান্ত ফোন এন্ট্রি করতে চলেছে, যা Micromax IN 2C হবে। দীর্ঘদিন ধরে এই ফোনের সম্পর্কে শোনা যাচ্ছে এবং কিছু দিন আগে গীকবেঞ্চ প্ল্যাটফর্মে এই ফোনের এক ঝলক দেখার পরে, আলোচনা শুরু হয়েছে যে এই ফোন ভারতে শীঘ্রই লঞ্চ করা যেতে পারে। এখন খরব আসছে যে Micromax IN 2C ফোন আগামী 15 জুলাইয়ে ভারতে লঞ্চ করা হবে।

এখনও পর্যন্ত Micromax In Series এর 3 ফোন

TechnoSports এর রিপোর্ট অনুযায়ী, 15 জুলাই ভারতে Micromax IN 2C লঞ্চ করা যেতে পারে।  এর আগে, গত মার্চ মাসে ভারতে Micromax IN 1 লঞ্চ করা হয়েছিল, যা বাজেট রেঞ্জে দুর্দান্ত ফিচারযুক্ত। গত বছর ভারতে মাইক্রোম্যাক্স ইন সিরিজের এন্ট্রি করেছিল এবং সেই সময় Micromax In 1B এবং Micromax In Note 1 মতো স্মার্টফোন লঞ্চ হয়েছিল। বাজেট রেঞ্জের এই স্মার্টফোনের ভারতে ভাল বিক্রি হয়। যেখানে ভারেত চাইনিজ স্মার্টফোনের জনপ্রিয়তা অনেক বেশি, তবে দেশি সংস্থা মাইক্রোম্যাক্স গ্রাহকদের ভাল বিকল্প দেওয়ার চেষ্টা করছে। আশা করা হচ্ছে যে মাইক্রোম্যাক্স ইন 2C ফোন 10,000 টাকার কম দামে লঞ্চ করা যেতে পারে।

অনুমানিত ফিচার দেখে নিন

মাইক্রোম্যাক্সের আপকামিং স্মার্টফোন Micromax IN 2C এর অনুমানিত ফিচারগুলি নিয়ে কথা বললে এটি Android 11 OS-এর সাথে দেওয়া যেতে পারে। গীকবেঞ্চের লিস্টিং অনুযায়ী, এই ফোনটি সিঙ্গেল কোর টেস্টে 347 পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্ট 1127 পয়েন্ট পেয়েছে। লিস্টিং অনুসারে, এন্ট্রি-লেভেল অক্টা-কোর Unisoc T610 প্রসেসর দেখা যেতে পারে, যা 1.80GHz ক্লক স্পিড সাথে থাকবে।

আশা করা হচ্ছে মাইক্রোম্যাক্সের এই ফোনটি 4GB RAM এর পাশাপাশি 64GB এবং 128GB স্টোরেজ অপশনগুলিতে লঞ্চ করা হবে। মাইক্রোম্যাক্স ইন 2সি-তে স্ট্যান্ডার্ড রিফ্রেশ রেটের পাশাপাশি একটি LCD প্যানেল ডিসপ্লে থাকবে। লীক রিপোর্টে বলা হয়েছে, মাইক্রোম্যাক্সের আসন্ন স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং 5,000mAh ব্যাটারি দেখা যেতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo