Micromax In 2b স্মার্টফোন ভারতে 30 জুলাই হবে লঞ্চ, কম দামে দুর্দান্ত ফিচার

Micromax In 2b স্মার্টফোন ভারতে 30 জুলাই হবে লঞ্চ, কম দামে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Micromax In 2b ভারতে 30 জুলাই লঞ্চ হতে চলেছে

Micromax In 2b এর বিক্রি ফ্লিপকার্ট থেকে করা হবে

নতুন ফোনের দাম 10,000 টাকার কম হবে বলে অনুমান করা হচ্ছে

মাইক্রোম্যাক্সের নতুন স্মার্টফোন Micromax In 2b ভারতে 30 জুলাই লঞ্চ হতে চলেছে। Micromax In 2b এর বিক্রি ফ্লিপকার্ট থেকে করা হবে। ফোনের টিজারও প্রকাশিত করা হয়েছে। ফ্লিপকার্টে প্রকাশিত টিজারে ফোনের কিছু ফিচারও দেওয়া হয়েছে। এছাড়া Micromax In 2b ফোনের ডিজাইনও প্রকাশ হয়েছে।

Micromax In 2b ফোনের ডিজাইন ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেওয়া থাকবে। এছাড়া ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে যা পিছনের প্যানেলে বাম দিকে থাকবে। Flipkart-এ ফোনের আলাদা একটি পেজও লাইভ করা হয়েছে। Micromax In 2b ফোনের লঞ্চিং ভারতে 30 জুলাই দুপুর 12টায় করা হবে। ফোনটি ফ্লিপকার্ট এবং মাইক্রোম্যাক্সের সাইট থেকে ব্ল্যাক, ব্লু এবং গ্রিন কালারে কেনা যাবে।

মাইক্রোম্যাক্স ইন 2b ফোনে রিয়ার প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে এবং ডানদিকে পাওয়ার বাটান দেওয়া হবে। ফোনটি গ্রেডিয়েন্ট ফিনিস এর সাথে আসবে যা ব্যাক প্যানেলে থাকবে। ফোনের প্রসেসর সম্পর্কে এখনও কোনও তথ্য নেই, তবে গ্রাফিক্সের জন্য Mali G52 GPU থাকবে বলে জানা গিয়েছে।

5000mAh ব্যাটারি থাকবে Micromax In 2b ফোনে, যা 160 ঘন্টার মিউজিক প্লেব্যাক, 20 ঘন্টা ওয়েব ব্রাউজিং এবং 15 ঘন্টা ভিডিও স্ট্রিমিং এর দাবি করা হয়েছে। নতুন ফোন গত বছর লঞ্চ হওয়া Micromax In 1b এর আপগ্রেডেড ভার্সন হবে যা মিডিয়াটেক হেলিও G35 প্রসেসর এবং 4 জিবি পর্যন্ত র‌্যামের সাথে চালু করা হয়েছিল। নতুন ফোনের দাম 10,000 টাকার কম হবে বলে অনুমান করা হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo