Micromax In 2b স্মার্টফোন ভারতে আজ হবে লঞ্চ, কম দামে থাকবে দুর্দান্ত ফিচার

Micromax In 2b স্মার্টফোন ভারতে আজ হবে লঞ্চ, কম দামে থাকবে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Micromax আজ ভারতের বাজারে Micromax In 2b হ্যান্ডসেট লঞ্চ করতে চলেছে

Micromax সংস্থা এর আগে IN Note 1, IN 1b এবং IN 1 স্মার্টফোন লঞ্চ করা হয়ছিল

Micromax In 2b ফোন ই-কমার্স ওয়েবসাইট Flipkart করা হয়েছে

ভারতীয় স্মার্টফোন নিমার্তা কোম্পানি Micromax আজ ভারতের বাজারে Micromax In 2b হ্যান্ডসেট লঞ্চ করতে চলেছে। এই ফোন IN সিরিজের চতুর্থ হ্যান্ডসেট। এর আগে সংস্থা IN Note 1, IN 1b এবং IN 1 স্মার্টফোন লঞ্চ করা হয়ছিল। Micromax In 2b ফোন ই-কমার্স ওয়েবসাইট Flipkart করা হয়েছে। এর থেকে এটি স্পষ্ট যে এই ফোনটি এই প্ল্যাটফর্ম থেকে বিক্রি করা হবে। লঞ্চের আগেই ফোনের কালার, ভ্যারিয়্যান্ট এবং ডিজাইন সম্পর্কে তথ্য ফাঁস হয়েছিল। তবে আসুন জেনে নেওয়া যাক Micromax In 2b ফোনের লঞ্চ ডিটেল এবং ফিচার্স।

Micromax In 2b এর লঞ্চ ডিটেল:

Micromax In 2b এর লঞ্চ ইভেন্ট আজ দুপুর 12টায় আয়োজিত করা হয়েছে। ফোনের লাইভ স্ট্রিমিং Micromax এর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম Twitter, Facebook এবং Instagram-এ দেখা যাবে। এছাড়াও, এর সরাসরি স্ট্রিমিংটি অফিশিয়াল ইউটিউব অ্যাকাউন্টেও দেখা যাবে।

Micromax In 2b স্পেসিফিকেশন

Micromax In 2b ফোনের ডিজাইন ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেওয়া থাকবে। এছাড়া ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে যা পিছনের প্যানেলে বাম দিকে থাকবে। ফোনটি ফ্লিপকার্ট এবং মাইক্রোম্যাক্সের সাইট থেকে ব্ল্যাক, ব্লু এবং গ্রিন কালারে কেনা যাবে।

মাইক্রোম্যাক্স ইন 2b ফোনে রিয়ার প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে এবং ডানদিকে পাওয়ার বাটান দেওয়া হবে। ফোনটি গ্রেডিয়েন্ট ফিনিস এর সাথে আসবে যা ব্যাক প্যানেলে থাকবে। ফোনের প্রসেসর সম্পর্কে এখনও কোনও তথ্য নেই, তবে গ্রাফিক্সের জন্য Mali G52 GPU থাকবে বলে জানা গিয়েছে।

5000mAh ব্যাটারি থাকবে Micromax In 2b ফোনে, যা 160 ঘন্টার মিউজিক প্লেব্যাক, 20 ঘন্টা ওয়েব ব্রাউজিং এবং 15 ঘন্টা ভিডিও স্ট্রিমিং এর দাবি করা হয়েছে। নতুন ফোন গত বছর লঞ্চ হওয়া Micromax In 1b এর আপগ্রেডেড ভার্সন হবে যা মিডিয়াটেক হেলিও G35 প্রসেসর এবং 4 জিবি পর্যন্ত র‌্যামের সাথে চালু করা হয়েছিল। নতুন ফোনের দাম 10,000 টাকার কম হবে বলে অনুমান করা হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo