আজ লঞ্চ হবে Micromax In 1 স্মার্টফোন, জেনে নিন কী হতে পারে দাম এবং ফিচার

আজ লঞ্চ হবে Micromax In 1 স্মার্টফোন, জেনে নিন কী হতে পারে দাম এবং ফিচার
HIGHLIGHTS

Micromax তার জনপ্রিয় In Series Mobiles এর নতুন মোবাইল Micromax In 1 বাজারে আজ আনতে চলেছে

Micromax In 1 এর দাম 8,999 টাকা থেকে শুরু হতে পারে

মাইক্রোম্যাক্স ইন 1 ফোন MediaTek Helio G80 প্রসেসরের সাথে বাজারে আসতে পারে

দেশি স্মার্টফোন সংস্থা Micromax  তার জনপ্রিয় In Series Mobiles এর নতুন মোবাইল Micromax In 1 বাজারে আজ আনতে চলেছে। সংস্থার এই ফোন বাজেট সেগামেন্টে আনা হবে। আজ অর্থাৎ 19 মার্চে Micromax In 1 লঞ্চ করা হবে এবং লঞ্চের আগে এর সম্ভাব্য দাম এবং স্পেসিফিকেশন এর ডিটেল প্রকাশিত হয়েছে। অনুমান করা হচ্ছে যে Micromax In 1 এর দাম 8,999 টাকা থেকে শুরু হতে পারে।

এখনও পর্যন্ত, সংস্থা মাইক্রোম্যাক্স ইন 1 এর লুক এবং ডিজাইন ডিটেল জানা গিয়েছে এবং অনলাইন শপিং সাইট Flipkart-এ লিস্টিং করা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক ফোনের দাম এবং ফিচার সম্পর্কে…

Micromax In 1 ফোনের প্রসেসর, ব্যাটারি

Geekbench থেকে পাওয়া তথ্যানুযায়ী, মাইক্রোম্যাক্সের নতুন স্মার্টফোন Micromax In 1 এর ডিজাইন Micromax In Note 1 থেকে অনেকটা মেল খাবে। তবে এই ফোনের স্পেসিফিকেশন আরও বেশি হবে। মাইক্রোম্যাক্স ইন 1 ফোন MediaTek Helio G80 প্রসেসরের সাথে বাজারে আসতে পারে। Android 10 অপারেটিং সিস্টমের সাথে এতে 6 GB RAM এবং 128 GB স্টোরেজ পর্যন্ত ভ্যারিয়্যান্টে লঞ্চ করা যেতে পারে। তবে, এই ফোনের লঞ্চের সময়ই জানা যাবে যে সংস্থা এই ফোন লেটেস্ট অ্যান্ড্রয়েড 11 এর সাথে লঞ্চ করবে বা পুরানো অ্যান্ড্রয়েড 10 দেওয়া হবে। এর পাশাপাশি ব্যাটারি সম্পর্কে কথা বললে এতে 5000mAh ব্যাটারি থাকতে পারে যা অবশ্যই ফাস্ট চার্জিং সপোর্ট এর সাথে বাজারে আসবে।

Micromax In 1 ডিসপ্লে এবং ক্যামেরা

Micromax In 1 ফোনে বড় ডিসপ্লে দেওয়া যেতে পারে। লীক রিপোর্ট অনুযায়ী, মাইক্রোম্যাক্স-এর নতুন ফোনে 6.67 ইঞ্চি ফুল Full HD+ ডিসপ্লে থাকবে, যার স্ক্রিন রেজোলিউশন হাই হবে। এই ফোনের ডিসপ্লে রিফ্রেশ রেট সম্পর্কে এখন জানা যায়নি এবং আজ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

মাইক্রোম্যাক্স তার নতুন মোবাইলে ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে চালু করতে চলেছে, যার প্রাথমিক সেন্সর 48 মেগাপিক্সেল হতে পারে। সাথে এতে 8 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও থাকতে পারে। Micromax In 1 ফোন প্রাথমিক 4 জিবি র‌্যাম এবং 64 জিবি স্টোরেজ সহ বাজারে আনার খবর রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo