Micromax Bharat 1 4G ফিচার ফোন লঞ্চ হল, দাম Rs 2,200

Micromax Bharat 1 4G ফিচার ফোন লঞ্চ হল, দাম Rs 2,200
HIGHLIGHTS

BSNL বলেছে যে Micromax Bharat 1 এর দাম তিন বছর পরে Rs 5,692 হয়ে যাবে, এই 4G ফিচারফোনটি 20 অক্টোবর থেকে সারা দেশের রিটেল স্টোরে পাওয়া যাবে

Micromax  জিওফোনকে প্রতিযোগিতায় ফেলার জন্য BSNL এর সঙ্গে একসঙ্গে Bharat 1 ফোনটি লঞ্চ করেছে। এই ফোনটি BSNL সিম কার্ডের সঙ্গে পাওয়া যাবে  আর এর টেলিকম সার্ভিস প্রোভাইডার এর সঙ্গে কাস্টমাইজড ডাটা প্ল্যান অফার করতে করছে।

জিওফোনের মতন সম্প্রতি লঞ্চ হওয়া Bharat 1 একটি 4G VoLTE ইনেবেল ফিচার ফোন। এই ডিভাইসে 2.4এর QVGA ডিসপ্লে আছে, এর এটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 205 চিপস্টেক যুক্ত। এই ফোনটিতে 512MBর‍্যাম, 4GBস্টোরেজ, 2MP’র মেন ক্যামেরা আর একটি VGA যুক্ত ফ্রন্ট ক্যামেরা আছে। Bharat 1 একটি ডুয়াল সিমের ডিভিয়াস আর এটি অন্য কোন নেটওয়ার্কের সিম দিয়েও ব্যবহার করা যেতে পারে।

Bharat 1 লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গে BSNL একটি নতুন Rs 97এর ট্যারিফ প্ল্যান অফার করেছে, যাতে আনলিমিটেড ভয়েস কল, ফ্রি গেমিং, আনলিমিটেড SMS আর ডাটা পাওয়া যাবে। Micromax এর দাবি এই যে ইউজার্সদের মনোরঞ্জনের জন্য অ্যাপের মাধ্যমে টিভি, মিউজিক, মুভিজ আর ভিডিওর মজা নেওয়া যাবে এই ফোনে। Bharat 1 ফিচার ফোনটি 22টি আলাদা আলাদা ভাষা সাপোর্ট করে আর এর সঙ্গে এতে নেট ব্যাংকিং এর ব্যবহার করা যেতে পারে।

Micromax Bharat 1 এর দাম Rs 2,200 আর ফোনটি লঞ্চের সময় BSNL বলেছে যে এই ফোনটির দাম Rs 5,692। এই ফিচার ফোনটিতে 2000mAh এর ব্যাটারি আছে আর এই ফোনটি 20 অক্টোবর থেকে রিটেল আউটলেটে কিনতে পাওয়া যাবে।

যেখানে জিওফোনকে ভারতের স্মার্টফোন বলা হচ্ছে তখন Micromax এর Bharat 1 দেশের 4G ফোন নামে পরিচিত হচ্ছে। গত সপ্তাহে, এয়ারটেলও Karbonn এর সঙ্গে একসঙ্গে A40 ইন্ডিয়ান 4G স্মার্টফোন লঞ্চ করেছে, যার দাম Rs 1,399। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo