Micromax Bharat 4, Bharat 3 আর Bharat 2 Plus ফোন গুলি কোম্পানির ওয়েবসাইটে দেখা গেছে

Micromax Bharat 4, Bharat 3 আর Bharat 2 Plus ফোন গুলি কোম্পানির ওয়েবসাইটে দেখা গেছে
HIGHLIGHTS

এই তিনটি স্মার্টফোন অ্যান্ড্রয়েড নৌগাটে কাজ করবে আর ২২টি ভারতীয় ভাষা সাপোর্ট করবে

কিছুদিন আগে মাইক্রোম্যাক্স কোম্পানি জানিয়েছিল যে তারা ভারতে খুব তারাতারি তাদের তিনটি নতুন স্মার্টফোন Micromax Bharat 4, Bharat 3 আর Bharat 2 Plus নিয়ে আসবে। সম্প্রতি কোম্পানির ওয়েবসাইটে স্মার্টফোন গুলি দেখা গেছে, সেখানে ফোন গুলির কিছু স্পেসিফিকেশানের বিষয়ে জানা গেছে।

ওয়েবসাইট অনুসারে এই তিনটি স্মার্টফোন অ্যান্ড্রয়েড নৌগাটে কাজ করবে আর ২২টি ভাষা সাপোর্ট করবে। Bharat 4 স্মার্টফোনটিতে 5 ইঞ্চির HD ডিসপ্লে থাকবে যা 2.5D কার্ভড গ্লাস যুক্ত হবে। এই ফোনটি কোয়াড-কোর প্রসেসার আর 16GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত হবে। এই ফোনটিতে 5 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর ফ্রন্ট ক্যামেরা থাকবে যা LED ফ্ল্যাশ যুক্ত হবে। এখনও এই ফোনটির র‍্যাম আর ব্যাটারির বিষয়ে কিছু জানা যায়নি।

Bharat 3 স্মার্টফোনটিতে 4.5ইঞ্চির FWVGA ডিসপ্লে, কোয়াড-কোর মিডিয়াটেক প্রসেসার আর 1GB র‍্যাম যুক্ত। এই ফোনটি ক্যামেরা কেমন তাও জানা গেছে। এই ফোনটিতে 5 মেগাপিক্সালের রেয়ার আর ফ্রন্ট ক্যামেরা যুক্ত হবে যা LED ফ্ল্যাশ যুক্ত হবে। এই ফোনটিরও ব্যাটারি আর ইন্টারনাল স্টোরেজের বিষয়ে জানা যায়নি।

Bharat 2 Plus স্মার্টফোনটি Bharat 2 এর আপগ্রেটেড ভার্শান। এই ডিভাইসটিতে 4 ইঞ্চির WVGA ডিসপ্লে কোয়াড কোর প্রসেসার আর 1600mAh এর ব্যাটারি আছে। এই ফোনের রেয়ার ক্যামেরা 5 মেগাপিক্সালের আর ফ্রন্ট ক্যামেরা 2 মেগাপিক্সালের। এছাড়া এখন এই ডিভাইসটির বিষয়ে বেশি কিছু জানা যায়নি।

 সোর্সঃইমেজ সোর্সঃ 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo