Meizu 16X মোবাইল ফোনটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে লঞ্চ হল

Meizu 16X মোবাইল ফোনটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে লঞ্চ হল
HIGHLIGHTS

সসম্প্রতি Meizu 16 আর Meizu 16 Plus স্মার্টফোন লঞ্চ করার পরে Meizu নিজেদের দেশে একটি স্মার্টফোন Meizu 16X নামে লঞ্চ করেছে

সম্প্রতি Meizu চিনে তাদের Meizu 16 আর Meizu 16 Plus ফোন দুটি লঞ্চ করেছিল, আর এবার খুব কম সময়ের মধ্যে কোম্পানি চিনে একটি স্মার্টফোন লঞ্চ করেছে। আর আপনাদের বলে রাখি এই নতুন ফোনটির নাম Meizu 16X রাখা হয়েছে। আর এই ডিভাইসে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই লেটেস্ট ডিভাইসের বিষয়ে এবার একটু ডিটেলসে দেখে নেওয়া যাক।

Meizu 16X য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

আমরা যদি Meizu 16X স্মার্টফোনের বিষয়ে কথা বলি তবে এই ফোনের সব থেকে বড় বৈশিষ্ট্য এর ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। আর এই ফিচারটি সম্প্রতি Vivo র স্মার্টফোনে দেখা গেছে। আর এখন অনেক ফোনেই এই ফিচার আসছে। আর এই ক্ষেত্রে এবার Xiaomi ও নিজেকে নিয়ে এসেছে।

Meizu 16X মোবাইল ফোনটিতে আপনারা 6 ইঞ্চির FHD+AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এছাড়া স্ন্যাপড্র্যাগন 710 চিপসেট আছে। আর এই ফোনে 6GB র‍্যামের সঙ্গে 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপে 12MP+20MP সেটআপ পাবেন। আর এর সঙ্গে আপনারা 20MP র ফ্রন্ট ক্যামেরাও পাবেন। আর এই ফোনে 3,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও দেওয়া হয়েছে।

Meizu 16X য়ের দাম

Meizu 16X স্মার্টফোনের দাম RMB 2,100 আর এর মানে এটির দাম ভারতীয় মুদ্রায় পড়া 22,200 টাকা। আর চিনে কোম্পানির বেশির ভাগ ওয়েবসাইট আর JD.Com য়ের মাধ্যমে এটি প্রি-অর্ডার করা যাবে। আর এই ফোনের শিপিং 26 সেপ্টেম্বর শুরু হবে। এই ফোনটি ব্ল্যাক, হোয়াইট, আর গোল্ড কালারে পাওয়া যাবে।

নোটঃ ফিচার্ড ইমেজটি কাল্পনিক।

Digit.in
Logo
Digit.in
Logo