8 মে ভারতে আসবে GOOGLE PIXEL 3A আর 3A XL, FLIPKART য়ের ল্যান্ডিং পেজে ফোন গুলি দেখা গেছে

8 মে ভারতে আসবে GOOGLE PIXEL 3A আর 3A XL, FLIPKART য়ের ল্যান্ডিং পেজে ফোন গুলি দেখা গেছে
HIGHLIGHTS

7 মে Google I/O অ্যানুয়াল ডেভলাপার্স কনফারেন্স হবে

ফ্লিপকার্টের ল্যান্ডিং পেজ তৈরি

8 মে ভারতে লঞ্চ হবে Google Pixel 3A আর 3A XL

গুগল তাদের মিড রেঞ্জ স্মার্টফোন Google Pixel 3a আর 3a XL লঞ্চ করার জন্য তৈরি। আর কোম্পানির Google I/O অ্যানুয়াল ডেভলাপার্স কনফারেন্স 7 মে হবে আর সময়ে এই ফোন দুটি লঞ্চ হতে পারে বলে মনে হচ্ছে।

এমন হতে পারে যে আন্তর্জাতিক লঞ্চের এক দিন পরেই Pixel 3a আর  Pixel 3a XL ভারতে লঞ্চ করা হবে। ফ্লিপকার্টের একটি আলাদা ল্যান্ডিং পেজ এর জন্য তৈরি করেছে।

Flipkart য়ের টিজার দেখে জানা গেছে যে নতুন পিক্সাল ফোন 8 মে ভারতে লঞ্চ করা হতে পারে যা Pixel 3a আর Pixel 3a XL স্মার্টফোন হবে। আর এই পিক্সাল ফোনের বিষয়ে লিকও জানা গেছে। এখন এই ফোনের ভারতের দামের বিষয়ে কিছু জানা যায়নি।

সম্প্রতি দুটি ফোন ব্লুটুথ সার্টিফিকেশান সাইটে দেখা গেছে আর সেখানে এই ফোনের মোট 8 টি ভেরিয়েন্ট Bluetooth SIG তে এসেছে জার মধ্যে চারটি Pixel 3, Pixel 3a আর চারটি Pixel 3a XL য়ের ভেরিয়েন্ট।

এর আগের লিক থেকে জানা গেছে যে Google Pixel 3a ফোনে 5.6 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে দেওয়া হবে আর এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন  670 চিপসেট আর 4GB র‍্যাম থাকবে। আর এই ফোনে অন্য দিকে Google Pixel 3a XL ফোনে 6ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে থাকতে পারে আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 710 চিপসেট থাকতে পারে।

XL ভেরিয়েন্টে 4GB র‍্যামের সঙ্গে আসবে আর এটি দুটি ফোনে 64GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। আর এই ফোনের রিপোর্ট অনুসারে দুটিই আসল Pixel 3 মডেলের ক্যামেরার সঙ্গে আসবে।

আর যদি এই ফোনের দামের বিষয়ে বলা হয় তবে 3a র দাম $500/€450  হতে পারে সেখানে 3a XL য়ের দাম $600/€530 শুরু হবে। আর এই দুটি স্মার্টফোন হোয়াইট, ব্ল্যাক আর পার্পেল কালারে আসতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo