ONEPLUS 7T PRO ফোনটির লাইভ ছবি দেখা গেছে

ONEPLUS 7T PRO ফোনটির লাইভ ছবি দেখা গেছে

OnePlus 7 Pro ফোনের জায়গা নিতে খুব তাড়াতাড়ি OnePlus 7T Pro লঞ্চ করা হতে পারে। OnePlus 7 Pro ফোনটি লঞ্চ হয়েছে খুব একটা বেশি দিন হয়নি আর এই ডিভাইসটির পরের ভার্সান এর মধ্যেই অনলাইনে দেখা গেছে। এই ফোনটি এই বছরের শেষের মধ্যে লঞ্চ করা হতে পারে। আর এই নতুন ফোনের T ভার্সানে কিছু বড় পরিবর্তন দেখা জায়নি। আর এই ডিভাইসের লাইভ ছবি Weibo তে দেখা গেছে। আর ইমেজ থেকে জানা গেছে যে এই ডিভাইসের নিচে পাঞ্চ হোল ডিজাইন আছে।

এখনও জানা জায়নি যে এই ডিভাইসটি সত্যিই OnePlus 7T Pro কিনা। তবে লিক ইমেজ থেকে এই ডিভাইসে OnePlus 7 Pro র মতন দেখতে লেগেছে। আর এর থেকে অনুমান করা হচ্ছে যে OnePlus 7T Pro ফোনটি OnePlus 7 Proর মতম হবে। আর এই ফোনটির স্পেক্স আর হার্ডওয়্যার আলাদা হতে পারে। আর এই ফোনের লিক ইমেজ থেকে ডিসপ্লের ওপরে থাকা স্পিকার দেখা যেতে পারে।

OnePlus 7T Pro ফোনটি অ্যান্ড্রয়েড Q বিটা ভার্সান যুক্ত। আর এই ডিভাইসের অ্যান্ড্রয়েড Q থাকতে পারে। আর এই ফোনের বর্তমান ডিজাইন্দ এখা হয় তবে ফোনে একটি পপ আপ সেলফি ক্যামেরা থাকতে পারে আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 855 প্লাস থাকতে পারে।

এই ফোনের পরবর্তী ফোনে ক্যামেরাতে পরিবর্তন দেখা যেতে পারে। এই ফোনটিতে ওয়ারলেস চার্জিং আর IP সার্টিফিকেশান থাকবে। আর OnePlus 7T আর OnePlus 7 T Pro ফোনে নভেম্বরের আগে লঞ্চ করা হবে না বলেই মনে হয়। আর এই জন্য এই ফোনের বিষয়ে এর মধ্যে আরও অনেক খবর আসতে থাকবে বলেই মনে হয়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo