আজ ভারতে লঞ্চ হতে চলেছে এই অসাধারন ফোনগুলি

আজ ভারতে লঞ্চ হতে চলেছে এই অসাধারন ফোনগুলি
HIGHLIGHTS

12 মে ভারতের বাজারে Vivo V19 এই স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে সংস্থাটি

করোনাভাইরাস মহামারীর আশঙ্কায় গত কয়েক মাস ধরে বিশ্বের অনেক দেশেই লকডাউন চলছে। মহামারী রোধে ভারতে লকডাউনও গত মার্চ মাস থেকে অব্যাহত রয়েছে। তবে, এখন ভারত সরকার সবুজ ও কমলা অঞ্চলে লকডাউন শিথিল করেছে।

ই-কমার্স প্ল্যাটফর্মের মাধ্যমে অপ্রয়োজনীয় পণ্যও বিক্রি করা হচ্ছে। এর সদ্ব্যবহার করে সংস্থাগুলি তাদের নতুন স্মার্টফোন চালু এবং বিক্রয়ের ঘোষণা করেছে। আজ, 12ই মে, অনার (Honor), পোকো (Poco) এবং ভিভোর (Vivo) এই নতুন ফোনগুলি লঞ্চ হতে চলেছে।

VIVO V19

ভিভো কোম্পানি এই স্মার্টফোনটি কে গত মাসে বিশ্বব্যাপী লঞ্চ করেছিল। একই সময়ে, এখন 12 মে ভারতের বাজারে Vivo V19 এই স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে সংস্থাটি।

একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে এই স্মার্টফোনটি লঞ্চ করা হবে। বৈশিষ্ট্যগুলি নিয়ে কথা বললে, ব্যবহারকারীরা এই স্মার্টফোনে 48 মেগাপিক্সেল ক্যামেরা, পাঞ্চহোল প্রদর্শন এবং শক্তিশালী প্রসেসরের সমর্থন পাবেন।

POCO F2 PRO

পোকোর এই স্মার্টফোনটির লঞ্চিং নিয়ে দীর্ঘদিন ধরেই আলোচনা চলছে। এই স্মার্টফোনটির অনেকগুলি রিপোর্ট ফাঁস হয়েছে, যেখান থেকে জানা গেছে যে এই স্মার্টফোনটি ১২ই মে বিশ্বব্যাপী লঞ্চ হচ্ছে।

Hey POCO Fans, hit ⁰now if you want to experience the simplicity of life powered by innovations that truly matter.

BTW, a hidden message at the end of the video.#POCOisBACK #PowerfullyCool pic.twitter.com/FoF3zrLpd3

— POCO (@POCOGlobal) May 7, 2020

Qualcomm Snapdragon 865 processor চলবে এই ফোনটি। সংস্থা জানিয়েছে তাদের আপকামিং Poco F2 Proউন্নত মানের পাওয়ারফুল ডিভাইস। এই ফোনের দাম কত হতে পারে তা এখনো জানা যায়নি।

HONOR 9X Pro

অনার (Honor) সম্প্রতি ফেব্রুয়ারি মাসে তার নতুন স্মার্টফোন 9X প্রো স্মার্টফোন লঞ্চ করেছিল। এখন ভারতে এই স্মার্টফোনটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে সংস্থাটি। এদিকে, এই স্মার্টফোনটি সম্পর্কে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে, যা দাবি করেছে যে এই ডিভাইসটি 12 ই মে ভারতের বাজারে লঞ্চ করা হবে।

Whatever you are passionate about, get the speed you need with the Kirin 810. #UpforEXtraordinary
Watch out this space for more updates. pic.twitter.com/dTVWnfLc1u

— Honor India (@HiHonorIndia) May 7, 2020

এর বাইরে সংস্থাটি একটি টিজারও প্রকাশ করেছে। এই টিজার থেকে পরিষ্কার হয়ে গেছে যে নতুন স্মার্টফোন কিরিন 812 প্রসেসরের সাথে আসতে চলেছে। তবে সংস্থাটি এখনও অনার 9 এক্স প্রো (Honor 9X Pro)-এর লঞ্চের তারিখ প্রকাশ করেনি।

Digit.in
Logo
Digit.in
Logo