LG K12+ স্মার্টফোনটি AI ক্যামেরার সঙ্গে লঞ্চ হয়েছে

LG K12+ স্মার্টফোনটি AI ক্যামেরার সঙ্গে লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

LG K12+ স্মার্টফোনটি LG K40 র নতুন ভেরিয়েন্টের মতন কোম্পানি গত মাসে MWC 2019 য়ে নিয়ে এসেছিল

হাইলাইট

  • LG K40 র নতুন ভেরিয়েন্ট LG K12+
  • এখন এটি ব্রাজিলে লঞ্চ হয়েছে
  • এই ফোনে AI ক্যামেরা আছে

 

LG K12+ ফোনটি কোন রকমের প্রোমোশান ছাড়া ব্রাজিলে লঞ্চ করা হয়েছে আর এটি একটি মিড রেঞ্জ ফোন আর এটি আসলে LG K40 ফোনের নতুন ভেরিয়েন্ট যা কোম্পানি গত মাসে MWC 2019 য়ের সময়ে নিয়ে এসেছিল। LG K12+ আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স (AI) যুক্ত আর এই ফোনটিতে প্রি লোডেড AI ক্যামেরা আছে আর যা আলাদা আলাদা সাব্জেক্ট নির্ভর ইমেজ স্টেইংস অ্যাডজাস্ট করতে পারে, আর এটি সাবসজেকেটে মানুষ, পশু, আর খাবার ইত্যাদি আছে। LG K12+ ফাইন 8MP র সেলফি ক্যামেরা আছে আর যা LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হেয়ছে। ফ্রন্ট ফেসিং ক্যামেরা পোট্রেড মোডও সাপোর্ট করে আর যা ব্যাকগ্রাউন্ড ব্লার করে ছবি তুলতে পারে।

LG K12+ ফোনের দাম BRL 1,199 (প্রায় 21,200 টাকা) তে লঞ্চ করা হয়েছে। আর এই ডিভাইসটি তিনটি কালারে লঞ্চ হয়েছে- মরোক্কান ব্লু, প্ল্যাটিনাম গ্রে আর ব্ল্যাক কালারে। এই ডিভাইসের অন্য বাজারে আশার ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

এটি একটি ডুয়াল সিমের (ন্যানো) স্মার্টফোন আর এটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও নির্ভর। স্মার্টফোনে 5.7 ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর রেজিলিউশান 720×1440 পিক্সাল। আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। আর এই স্মার্টফোনে অক্টা কোড় মিডিয়াটেক হেলিও MT6762 SoC আর 3GB র‍্যাম আছে।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে 16 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা দেওয়া হেয়ছে জার অ্যাপার্চার f/2.0 আর LED ফ্ল্যাশের সঙ্গে এসেছে। আর এই ক্যামেরা HDR সাপোর্ট করে আর এটি ফেস ডিটেকশান অটোফোকাস যুক্ত। কোম্পানি ডিভাইসে AI ক্যামেরা অ্যাপ দিয়েছে আর যা ছবি আলাদা সাব্জেক্ট হিসাবে অ্যাডজাস্ট করে। LG K12+ ইমেজ রেকজেশান যুক্ত গুগলের লেন্স ইন্টিগ্রেড করা হয়েছে। সেলফির জন্য এই ফোনের ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা আছে এর অ্যাপার্চার f/2.0।

LG K12+ ফোনে আপনারা 32GB স্টোরেজ পাবেন আর সঙ্গে এই স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 2TB পর্যন্ত এক্সেপন্ড করতে পারবেন। আর কেনেক্টিভিটির জন্য এই ফোনে 4G LTE, Wi-Fi 802.11ac , ব্লুটুহ, v5.0, GPS/ A-GP সার মাইক্রো USB পোর্ট যুক্ত আর এই স্মার্টফোনের ব্যাকে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। ডিভাইসে 3,000mAh য়ের ব্যাটারিও আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo