LG G6 Plus ওয়ারলেস চার্জিং আর 128GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে লঞ্চ হল

LG G6 Plus ওয়ারলেস চার্জিং আর 128GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে লঞ্চ হল
HIGHLIGHTS

এই দুটি ভেরিয়েন্ট আগামী মাসে দক্ষিণ কোরিয়াতে লঞ্চ হবে

স্মার্টফোনের কোম্পানি LG তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন LG G6 এর দুটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করে দিয়েছে। এই দুটির নাম LG G6 আর LG G6 Plus। এই দুটি ভেরিয়েন্টটি আগামী মাসে দক্ষিণ কোরিয়াতে লঞ্চ করা হবে। আজ Flipkart থেকে এই প্রোডাক্ট আজ কিনুন বিশাল ডিস্কাউন্টে

তবে এই স্মার্টফোন দুটির দামের বিষয়ে কোন খবর পাওয়া যায়নি। LG G6 Plus, 128GB’র ইন্টারনাল স্টোরেজ যুক্ত। আর LG G6, 32GB’র ইন্টারনাল স্টোরেজ সাপোর্ট করে। এই স্মার্টফোন দুটি গোল্ড, ব্লু আর মিস্টিক হোয়াইট কালার অপশানে পাওয়া যাবে।

LG’র এই ডিভাইসে 5.7 ইঞ্চির ডিসপ্লে আছে। এই ডিভাইসের স্ক্রিন অ্যাস্পেক্ট রেশিও 18:9 আর এর রেজিলিউশন 2880 x 1440p। এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 821 প্রসেসার আছে। এই ডিভাইসের র‍্যাম 4GB’র। আর স্টোরেজের জন্য এই ডিভাইসে 32 আর 64GB’র অপশান আছে। এই স্টোরেজ 2TB অব্দি বাড়ানো যাবে। এই ডিভাইসের ক্যামেরা 13 মেগাপিক্সালের।

এই স্মার্টফোনটি 5 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। এই ডিভাইসে অ্যান্ড্রয়েড 7.0 নৌগাট অপারেটিং সিস্টেম আছে। এছাড়া এই ডিভাইসে গুগলের অ্যাসিস্টেন্স ফিচার আছে। এই ডিভাইসের ব্যাটারি 3300mAh। এই ব্যাটারিটি কুইক চার্জ 3.0 সাপোর্ট করে। ব্যাটারিকে সুরক্ষিত রাখতে হলে LG এই ডিভাইসে হিট পাওয়ার ইন্সটল করেছে যা থার্মাল কানেক্টার দিয়ে তৈরি। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo