5 সেপ্টেম্বর তিনটি লেনোভো ফোন লঞ্চ হতে পারে এই ডিভাইসের বিষয়ে জানুন

5 সেপ্টেম্বর তিনটি লেনোভো ফোন লঞ্চ হতে পারে এই ডিভাইসের বিষয়ে জানুন
HIGHLIGHTS

লেনোভো Z6 Pro ফোনটি কোয়াড ক্যামেরা সঙ্গে আসতে পারে

লেনোভো Z6 Pro ফোনটি চিনে লঞ্চ করা হয়েছে

লেনোভো জানিয়েছে যে 5 সেপ্টেম্বর ভারতে একটি ইভেন্ট করা হবে। আর এই ইভেন্টে কোম্পানি তাদের আপকামিং Z6 Pro ফোন লঞ্চ করতে পারেন। আর এর সঙ্গে কোম্পানি তাদের K10 নোট আর A6 নোট ফোন লঞ্চ করতে পারে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনের মধ্যে Lenovo Z6 Pro ফোনটি চিনে লঞ্চ করা হয়েছে আর এই ফোনটি ভারেত আসতে পারে।

আর কোম্পানি যদি লেনোভো K10 নোট ফোন আর A6 নোট ফোন লঞ্চ করতে পারে তবে ভারত প্রথম দেশ হবে যেখানে এই ডিভাইস গুলি লঞ্চ করা হবে। আর লঞ্চের জন্য মিডীয়া ইনভিটেশান ফোনের ট্রিপেল ক্যামেরা থাকার কথা বলা হয়েছে।আর এর সঙ্গে লেনোভো K10 Note ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর লেনোভো A6 Note ফোনে ডুয়াল ক্যামেরা থাকতে পারে। আর গ্রাহকরা এতে ওয়াটার ড্রপ নচ আর রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন।

আর আপনাদের জানিয়ে রাখি যে চিনে এর আগে লঞ্চ হওয়া  Lenovo Z6 প্রো ফোনের বৈশিষ্ট্য এর ক্যামেরা। আর এই ফোনে 48MP র ক্যামেরার সঙ্গে 16MP র সেকেন্ডারি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আছে আর এই ফোনে এর স্নে 8MP র ক্যামেরা আছে। আর ফোনে একটি 2MP এ টেলিফটো ক্যামেরা আছে। ফোনটিতে আপনারা 32MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন।

ফোনে 6.39 ইঞ্চিরAMOLED ডিসপ্লে, স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার পাবেন আর এর সঙ্গে আছে অ্যাড্রিনো 640 GPU । আর এর সঙ্গে এটি 3GB র‍্যামের।

Digit.in
Logo
Digit.in
Logo