LeEco ভারতে ডিসেম্বরে চালু করবে তার Le Pro3 এবং Le S3 স্মার্টফোন

LeEco ভারতে ডিসেম্বরে চালু করবে তার Le Pro3 এবং Le S3 স্মার্টফোন
HIGHLIGHTS

US –এ Le Pro3 এবং Le S3 স্মার্টফোন যথাক্রমে 399 ডলার এবং 249 ডলার-এ পাওয়া যাবে.

LeEco ডিসেম্বর ভারতীয় বাজারে তার দুটি নতুন স্মার্টফোন Le Pro3 এবং Le S3 কে চালু করতে যাচ্ছে. গতকাল US সান ফ্রান্সিসকো তে একটি ইভেন্টে এই দুটি স্মার্টফোন কে চালু করা হয়েছে.

একটি মিডিয়া হাউস এর রিপোর্ট অনুযায়ী Le Pro3 এবং Le S3 স্মার্টফোন কে ভারতে ডিসেম্বর এ চালু করা হবে.

তবে ভারতের এই দুই স্মার্টফোনের কি মুল্য হতে পারে এটা সম্পর্কে কিছু বলা হয়েনি. কিন্তু গুজব অনুযায়ী এই স্মার্টফোন কে Rs.20,000 থেকে Rs.25,000 মাঝখানে চালু করা হবে. US –এ Le Pro3 এবং Le S3 স্মার্টফোন যথাক্রমে 399 ডলার এবং 249 ডলার-এ পাওয়া যাবে.

আরও দেখুন : বাজারে আসলো ক্যামেরা সেন্ট্রিক ওপ্পো R9s এবং R9s প্লাস স্মার্টফোন

যদি এই দুটি স্মার্টফোনের ফিচর এর সম্পর্কে বলি তো Le Pro3 স্মার্টফোনে 5.5 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে. সঙ্গে এটি কে একটি মেটাল ব্রাশ ফিনিশ এর সঙ্গে বাজারে চালু করা হবে. সঙ্গে এর স্ক্রিন 2.5D কাবার্ড গ্লাস এর প্রটেকশন এর সঙ্গে আসবে. এতে ডুয়েল সারাউন্ড সাউন্ড ডলবি atmos এবং CDLA প্রযুক্তির ও পাওয়া যাচ্ছে যা দারুন অডিও কোয়ালিটির জন্য চমত্কার মানা হয়. এছাড়া এই স্মার্টফোন অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো তে ভিত্তি করে চলে. সঙ্গে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 821 প্রসেসর এবং 4GB Ram ও দেওয়া হয়েছে. এতে স্টোরেজ এর জন্য এতে 64GB দেওয়া হয়েছে. এছাড়া এতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং 4070mAh ক্ষমতা ব্যাটারি ও দিচ্ছে.

এছাড়া এতে একটি 16MP রিয়ার ক্যামেরা এবং 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত রয়েছে.

এর দ্বিতীয় স্মার্টফোন Le S3 এর বিষয় বলি তো এটি অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলোর উপর ভিত্তি করে তৈরী এবং এতে অল-মেটাল ইউবডি এর সঙ্গে 5.5 ইঞ্চি ডিসপ্লে উপস্থিত রয়েছে. এতে আপনি কোয়ালকম স্ন্যাপড্রাগন 652 প্রসেসর এবং 16MP রিয়ার এবং 8MP ফ্রন্ট ক্যামেরা পাবেন. ফোনে 3GB RAM এর সঙ্গে 32GB স্টোরেজ এবং 3000mAh ব্যাটারি পাবেন.

আরও দেখুন : এয়ারটেলের 10GB 4G ডেটা অফার এখন সব 4G স্মার্টফোনের জন্য উপলব্ধ

আরও দেখুন : 6GB Ram সহ বাজারে আসছে নতুন স্যামসাং গ্যালাক্সি C9, 21 অক্টোবর হতে পারে লঞ্চ

Digit NewsDesk

Digit NewsDesk

Digit News Desk writes news stories across a range of topics. Getting you news updates on the latest in the world of tech. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo