Leak!! OnePlus 6T স্মার্টফোনটি 17 অক্টোবড় ভারতে আসতে পারে

Leak!! OnePlus 6T স্মার্টফোনটি 17 অক্টোবড় ভারতে আসতে পারে
HIGHLIGHTS

এই নতুন লিকে OnePlus 6T স্মার্টফোনের বিষয়ে জানা গেছে যে এই ফোনটি 17 অক্টোবড় ভারতে লঞ্চ করা হতে পারে, আর এর আগে একটি লিকে বলা হয়েছিল যে 21 অক্টোবড় ভারতে এই ফোনটি লঞ্চ করা হবে

সবার মনে এখন OnePlus য়ের আসতে চলা ফোন OnePlus 6T য়ের বিষয়ে প্রশ্ন যে এই ফোনটি কবে ভারতে আসবে? আর এই ফোনটি এই বছরের একটি বহুপ্রতীক্ষিত স্মার্টফোন। এই ফোনটির সম্ভাব্য লঞ্চ ডেটের বিষয়ে একের পরে এক অনেক খবর সামনে এলেও এখনও পর্যন্ত কোম্পানি এই বিষয়ে কিছু জানায়নি। আর এই ফোনের দামের মানে OnePlus 6T ফোনটির দামের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে একটি টিভি কমার্শিয়ালে অমিতাভ বচ্চনকে এই ফোনটির বিষয়ে কথা বলতে দেখা গেছগে। আর এবার জানা গেছে যে OnePlus 6T ফোনটি 17 অক্টোবড় লঞ্চ করা হতে পারে।

আপনাদের বলে রাখি যে এই খবরটি একটি লিক ইনভাইটে সামনে এসেছের। আর এই লিক চিনের সোশাল মিডিয়া সাইট ওয়েবোর মাধ্যমে সামনে এসেছে। আর এর আগের একটি লিক অনুসারে এই OnePlus 6T ফোনটি 21অক্টোড় ভারতে লঞ্চ করা হতে পারে। আর এবার দেখার যে OnePlus 6 য়ের পরে এই নতুন ফোনটিতে নতুন কী থাকে।

আমরা টিভির বিজ্ঞাপনে অমিতাভ বচ্চনকে বলতে শুনেছি যে ‘জানা গেছে যে এটি খুব দ্রুত’ আর এর লিক ইনভাইটেও “আনলক দ্যা স্পিড” দেখা গেছে। আর এর সঙ্গে অ্যামাজন ইন্ডিয়াতে OnePlus6T নিয়ে একটি টিজার দেখা গেছে, তবে এত কিছুর পরেও এখনও অফিসিয়ালি জানা যায়নি যে OnePlus6T ফোনে নতুন কী থাকবে।

কোম্পানি এটা জানিয়েছে যে এই ডিভাইসে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে আর এতে 3.5mm অডিও জ্যাক থাকবেনা। আর ওয়ানপ্লাস এও বলেছে যে OnePlus6T ফোনে বড় ব্যাটারি থাকবে।

কোম্পানি 17 অক্টোবড়ের লাইভ ইভেন্ট লঞ্চ করতে চলেছে আর মনে করা হচ্ছে যে OnePlus 6T ফোনে ওয়াটার ড্রপ নচ দেওয়া হবে। এই ফোনে কোম্পানি OnePlus TV ও আনবে। আর এখন OnePlus 6T স্মার্টফোনটি কে নিয়ে খবর জানা যাচ্ছে যে এটি নতুন Bullet Warless headphones নিয়ে আসবে। আর মনে করা হচ্ছে যে এই হেডফোন OnePlus 6T য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

 

Digit.in
Logo
Digit.in
Logo