Lava-র প্রথম 5G স্মার্টফোন 9 নভেম্বর হবে লঞ্চ, 64MP ক্যামেরা সহ মিলবে দুর্দান্ত ফিচার

Lava-র প্রথম 5G স্মার্টফোন 9 নভেম্বর হবে লঞ্চ, 64MP ক্যামেরা সহ মিলবে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Lava কোম্পানি প্রথম 5G ফোনের নাম হবে Lava Agni 5G

Lava-র এই 5G স্মার্টফোন 9 নভেম্বর বাজারে লঞ্চ হবে

Lava এই ফোনে MediaTek Dimensity 810 SoC অফার করতে চলেছে

দেশি কোম্পানি Lava এখন 5G স্মার্টফোন মার্কেটে এন্ট্রি করতে প্রস্তুত। কোম্পানি প্রথম 5G ফোনের নাম হবে Lava Agni 5G। কোম্পানি ভুলবশত তার ইউটিউব চ্যানেলে এই ফোনের লঞ্চের তারিখ প্রকাশ করেছে। Lava-র এই 5G স্মার্টফোন 9 নভেম্বর বাজারে লঞ্চ হবে। টিপস্টার অভিষেক যাদবের মতে, এই লাভা ফোনের দাম 19,999 টাকা হবে।

90Hz রিফ্রেশ রেট ডিসপ্লে

টিপস্টার অনুসারে, এই লাভা ফোনটি একটি আধুনিক ডিজাইন এবং পাঞ্চ-হোল ডিসপ্লে সহ আসবে। পাতলা বেজেল সহ এই ডিসপ্লের রিফ্রেশ রেট 90Hz। ফটোগ্রাফির জন্য, কোম্পানি এই ফোনে LED ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দিতে চলেছে। এতে পাওয়া প্রাইমারি ক্যামেরা হবে 64 মেগাপিক্সেল। এছাড়া, আপনি সেলফির জন্য এই ফোনে একটি একক ক্যামেরা ইউনিট দেখতে পাবেন।

5000mAh ব্যাটারি থাকবে

লাভা এই 5G ফোনটি 4GB সহ আসতে পারে। প্রসেসর হিসেবে কোম্পানি এই ফোনে MediaTek Dimensity 810 SoC অফার করতে চলেছে। রিপোর্ট অনুযায়ী, ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি। ফোন ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে কি না সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

অ্যান্ড্রয়েড 11 আউট-অফ-দ্য-বক্সে কাজ করবে ফোন

OS সম্পর্কে কথা বললে, এই ফোন অ্যান্ড্রয়েড 11 আউট-অফ-দ্য-বক্সের উপর ভিত্তি করে কোম্পানির কাস্টমাইজড UI এর সাথে আসবে এবং কোম্পানি এতে কিছু প্রি-লোডেড অ্যাপও অফার করতে পারে। কানেক্টিভিটির জন্য, ফোনে 3.5mm হেডফোন জ্যাক ছাড়াও সমস্ত স্ট্যান্ডার্ড বিকল্প পাবে বলে আশা করা হচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo