MIUI বিটাতে Xiaomi র POCO F1 ফোনটি 4k 60 fps স্পিডে ভিডিও রেকর্ডিং করতে পারবে!

MIUI বিটাতে Xiaomi র POCO F1 ফোনটি 4k 60 fps স্পিডে ভিডিও রেকর্ডিং করতে পারবে!
HIGHLIGHTS

অন্য যে ফোন গুলি 4k 60fps ভিডিও রেকর্ডিং করতে পারে তা হল গত বছরের ফ্ল্যাগশিপ ফোন Xiaomi MI 8 আর Xiaomi Mi 8 Pro

হাইলাইট

  • Xiaomi POCO F1, Mi 8 আর MI 8 Pro ফোন গুলি 4k 60fps ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে
  • লেটেস্ট MIUI বিটা আপডেটের পর ফোনটি এই ভিডিও আপডেট করতে পারবে
  • সম্প্রতি POCO F1 Widevine L1 সার্টিফিকেশান MIUI বিটা OTA আপডেটের মাধ্যমে পেয়েছে

 

এবার POCO F1 একটি বিটা ভার্সেন আপডেট পেয়েছে আর এই আপডেট তারা MIUI আপডেটে পেয়েছে আর তার ফলে এবার এই ফোনটি 4k 60fps ভিডিও রেকর্ডিং করতে পারবে। Poco F1 ছাড়া কোম্পানির আরও দুটি ফোন Xiaomi MI 8 আর Xiaomi MI 8 Pro ফোন দুটিও এই 4k 60fps ভিডিও রেকর্ডিং করতে পারে। আর এই বিটা আপডেট Poco India র জেনারেল ম্যানেজার C Manmohan টুইটারে ।।“4K 60 FOS ফেব্রুয়ারিতে স্টেবেল আপডেট পাবে” এই কথা বলার এক মাস পরে এসেছে। আর এই আপডেটটি মার্চের 1 তারিখে রোল আউট করা হয়।

POCO F1 কিছু দিন আগে MIUI বিটা OTA র  Widevine L1 সার্টিফিকেশান পেয়েছে। এই সার্টিফিকেশাঙ্গের সঙ্গে POCO F1 ইউসার প্রিমিয়াম HD রেজিলিউশানের ভিডিও স্ট্রিম করতে পারবেন। তবে এই আপডেটে ইউসাররা নেটফ্লিক্সের HD কন্টেন্ট দেখতে পারবেন না কারন এই সার্টিফিকেশান শুধু মাত্র অ্যামাজন প্রাইম ভিডিওর HD কন্ট্যান্টের জন্য দেওয়া হয়েছে।

C.Manmohanএকটি নতুন টুইটের মাধ্যমে জানিয়েছেন। এই সার্টিফিকেশান MIUI বিটার মাধ্যমে এসেছে আর POCO F1 ইউসারদের এর জন্য এখন বিটাতে সাইন ইন করতে হবে। POCO বলেছে যে এই আপডেট ইউসারদের জন্য বিটা টেস্টিং শেষ হলে রোলআউট করা হবে। আর এই সময়ে POCO F1 য়ে Widevine L3 যুক্ত যা হটস্টারে 540p স্ট্রিম করার সঙ্গে সঙ্গে অ্যামাজন প্রাইম ভিডিও আর নেটফ্লিক্স স্ট্রিম করতে পারে।

জানুয়ারিতে MIUI 10.2.2.0 আপডেট 960 fps স্লো মোশান ভিডিও রেকর্ডিং দিয়েছিল 120fps আর 240fps স্লো মো ভিডিওর সঙ্গে, এতে লো লাইট মোড আর বাগ ফিক্সার ছিল। এই আপডেট এর সঙ্গে লো লাইট মোডে ইম্প্রুভমেন্ট আছে যা অন্ধকারে ভাল ছবি তোলে। ইউসারদের জন্য আরও ভাল অভিজ্ঞতা দেওয়ার জন্য আরও টেস্ট হচ্ছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo