ভারতে 6,999 টাকায় Niki.AI পার্সোনাল অ্যাসিস্টেন্সের সঙ্গে এই 4G-VoLTE স্মার্টফোন লঞ্চ করল কারবন

ভারতে 6,999 টাকায় Niki.AI পার্সোনাল অ্যাসিস্টেন্সের সঙ্গে এই 4G-VoLTE স্মার্টফোন লঞ্চ করল কারবন
HIGHLIGHTS

এই 4G-VoLTE ডিভাইসটি এয়ারটেলের 2,000 টাকার ক্যাশব্যাক অফারে কিনতে পাওয়া যাচ্ছে

ভারতের হ্যান্ডসেট তৈরির কোম্পানি কারবন মোবাইল এই সোমবার 6,999 টাকা দামে ভারতে “টাইটেনিয়াম ফ্রেমস S7” নামের বাজেট স্মার্টফোনটি লঞ্চ করেছে। কারবন মোবাইলের ডিরেক্টার এক জায়গায় বলেছেন যে, “আমাদের এই নতুন হ্যান্ডসেটটি তাদের টার্গেট করছে যারা শুধু হাইপার্ফরমেন্স লেস স্মার্টফোন পছন করেন, আত্রা তাদের প্রতিদিনের দরকারের জন্য স্মার্টফোন ব্যবহার করেন”।

ই- কমার্স প্ল্যাটফর্ম শপক্লুতে এই ডিভাইসটি পাওয়া যাচ্ছে। এটি অ্যান্ড্রয়েড 7.0 নৌগাট অপারেটিং সিস্টেমে কাজ করে। এই ফোনটিতে 1.45 Ghz কোয়াড কোর প্রসেসার 3GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত, ইন্টারনাল স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128 GB  অব্দি বাড়ানো যায়।

কোম্পানি বলেছে যে এই স্মার্টফোনটি আর্টিফিশিয়াল ইন্টালিজেন্স (AI) পার্সোনাল অ্যাসিস্টেন্স "Niki.AI" যুক্ত। এটি গ্রাহকদের তাদের চ্যানেল পার্টনারের মাধ্যমে রিচার্জ, মুভি টিকিটিং ইত্যাদি অনেক পরিষেবার বিকল্প অপশান দেবে।

এই ডিভাইসটি 2.5D কার্ভড গ্লাসের সঙ্গে 5.5 ইঞ্চির HD ডিসপ্লে যুক্ত। এই ফোনটির ব্যাটারি 3,000mAh এর। আর এর বিষয়ে কোম্পানির দাবি এই যে এই ফোনটি একবার চার্জ করলে সারা দিন চলবে। এই 4G-VoLTE ডিভাইসটি দূরসঞ্চার পরিষেবার জন্য এয়ারটেলের লঞ্চ অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে, আর এতে 2,000 টাকার ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo