Karbonn Aura Note Play স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড নোগাট আর 6 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে লঞ্চ হল, এটির দাম Rs 7,590

Karbonn Aura Note Play স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড নোগাট আর 6 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে লঞ্চ হল, এটির দাম Rs 7,590
HIGHLIGHTS

এই স্মার্টফোনটির ব্যাকে রেয়ার ম্যান্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ও আছে

Karbonn তাদের Karbonn Aura Note Play স্মার্টফোনটি গতকাল ভারতে লঞ্চ করেছে। যার দাম Rs 7,590। এই স্মার্টফোনটি ব্ল্যাক আর শ্যাম্পেন কালারের অপশানে পাওয়া যাবে।

আরও ভাল ডিলস এখানে দেখুন

Karbonn Aura Note এ 6 ইঞ্চির 1280×720 পিক্সাল রেজিলিউশানের HD ডিসপ্লে আছে যা 1.3GHz কোয়াড কোর প্রসেসার যুক্ত। এতে 2GB র‍্যাম আর 16GB’র ইন্টারনাল স্টোরেজ আছে। এই স্টোরেজকে মাইক্রো SD কার্ড দিয়ে 32GB অব্দি বাড়ানো যায়। এই স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 7.0 নৌগাট অপারেটিং সিস্টেমে কাজ করে। এর ব্যাক সাইডে রিয়ার ম্যান্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও আছে।

Karbonn Aura Note Play 8 মেগাপিক্সাল অটো-ফোকাস রেয়ার ক্যামেরার সঙ্গে দেওয়া হয়েছে যার ব্যাকে LED ফ্ল্যাশও সেলফি রেয়ার ক্যামেরার সঙ্গে আছে। এই ফোনের ফ্রন্টে 5 মেগাপিক্সালের পিক্সড ফোকাস ক্যামেরা আছে। এই ফোনটির ব্যাটারি 3300 mAh এর। এই ফোনটি ডুয়াল সিম সাপোর্ট করে। এটি 4G, ব্লুটুথ, WiFi, WiFi হটস্পট, GPS, একটি মাইক্রো- USB পোর্ট, এক্সেলোমিটার, G-সেন্সার, প্রক্সিমিটি আর লাইট সেন্সার আছে।

Karbonn Mobiles মোবাইলের এক্সিকিউটিভ ডায়রেক্টার Shashin Devsare ফোনটি লঞ্চের সময় বলেছেন, “আমারা আমাদের গ্রাহকদের জন্য নতুন আর বেস্ট টেকনলজি নিয়ে আসার চেষ্টা করি। Aura Note Play এর মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের ভাল সার্ভিস দিয়ে চাই, যা এই সেগমেন্টের ডিভাইসে একে একদম আলাদা তৈরি করেছে। আমরা এই স্মার্টফোনটি লঞ্চ করে খুব খুসি, আর আমরা ভবিষ্যতে আমাদের ভারতীয় গ্রাহকদের জন্য নতুন টেকনলজি নিয়ে আসতে থাকব” ।

সোর্সঃ ইমেজ সোর্সঃ 

Digit.in
Logo
Digit.in
Logo