দাম বাড়তে চলেছে Jio Phone-এর, শীঘ্রই সংস্থা করতে পারে ঘোষনা

দাম বাড়তে চলেছে Jio Phone-এর, শীঘ্রই সংস্থা করতে পারে ঘোষনা
HIGHLIGHTS

ভারতের বাজারে জিও ফোন 1,500 টাকায় লঞ্চ করা হয়েছিল

খবর অনুযায়ী Jio Phone এর দাম ৩০০ টাকা পর্যন্ত দামি হতে চলেছে

Jio Phone-এর এখন পর্যন্ত দাম ৬৯৯ টাকা। দাম বাড়ার সাথে সাথেই গ্রাহকদের Jio Phone কেনার সঙ্গে-সঙ্গেই ১২৫ টাকার রিচার্জ প্যাক বাধ্যতামূলক করতে হবে

Reliance Jio তাঁর প্রথম 4G ফিচার ফোন Jio Phone লঞ্চ করে গোটা বিশ্বে হতবাক করেছিল। ভারতের বাজারে জিও ফোন 1,500 টাকায় লঞ্চ করা হয়। জিও ফোন লঞ্চ হওয়ার সাথেই বাজারে বিপুল পরিমাণে জনপ্রিয় হয়ে উঠেছে, কারণ কম দামে পাওয়া যাবে পাওয়ার-প্যাকড ফিচার্স। গত বছর ২০১৯ সালে দিওয়ালি অফারের আওতায় ৬৯৯ টাকায় বিক্রি করা হচ্ছিল।

এখন খবর শোনা যাচ্ছে যে, এবার Jio Phone এর দাম বাড়তে চলেছে। খবর অনুযায়ী Jio Phone এর দাম ৩০০ টাকা পর্যন্ত দামি হতে চলেছে। একটি টেক ওয়েবসাইটের একটি রিপোর্ট অনুযায়ী জিও ফোনের অফলাইন রিটেলর্সরা জানিয়েছে যে রিলায়েন্স জিও খুব শীঘ্রই জিও ফোনটির দাম ৩০০ টাকা বাড়তে চলেছে। খবরে জানা গিয়েছে, রিলায়েন্স জিও সংস্থা খুব শীঘ্রই আবার নতুন করে ফাস্ট জেনারেশনের Jio Phone-এর বিক্রি শুরু করবে।

JioPhone Price hike

Jio Phone-এর এখন পর্যন্ত দাম ৬৯৯ টাকা। দাম বাড়ার সাথে সাথেই গ্রাহকদের Jio Phone কেনার সঙ্গে-সঙ্গেই  ১২৫ টাকার রিচার্জ প্যাক বাধ্যতামূলক করতে হবে। সব মিলিয়ে Jio Phone-এর দাম হতে চলেছে 1124 টাকা।

Jio Phone-এর ফিচার্স

Jio Phone-এর ফিচার্সে নানাবিধ পরিবর্তন হতে চলেছে। তার সঙ্গেই বদলাবে Jio Phone-এর লুকসও। Jio Phone-এ 2.4 ইঞ্চির ডিসপ্লে, একটি VGA ক্যামেরা সেন্সর এবং একটি Qualcomm প্রসেসর যা পেয়ার করা থাকে 512MB RAM ও 4GB স্টোরেজের সঙ্গে। সবথেকে বড় ফিচার Jio Phone 4G LTE সাপোর্টেডও থাকে। KaiOS অপারেটিং সিস্টেমে চলে ফোনগুলি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo