Jio phone next: 10 সেপ্টেম্বর থেকে বিক্রি হবে সবচেয়ে সস্তা স্মার্টফোন, জানুন কিছু গুরুত্বপূর্ণ বিষয়

Jio phone next: 10 সেপ্টেম্বর থেকে বিক্রি হবে সবচেয়ে সস্তা স্মার্টফোন, জানুন কিছু গুরুত্বপূর্ণ বিষয়
HIGHLIGHTS

Google এর সাথে পার্টনারশিপে আসা Jio-র এটি প্রথম স্মার্টফোন

জিও ফোন নেকস্ট এর বিক্রি ভারতে 10 সেপ্টেম্বর থেকে করা হবে

JioPhone Next এর দাম 5,000 টাকার কম হবে

JioPhone Next কে বলা হচ্ছে বিশ্বের সবচেয়ে সস্তা স্মার্টফোন। JioPhone Next ভারতে জিও এবং গুগল এর পার্টনারশিপে 10 সেপ্টেম্বর থেকে বিক্রি করা হবে। জিও ফোন নেক্সট নিয়ে অনেক কিছু ভাইরাল হচ্ছে। একটি রিপোর্টে দাবি করা হচ্ছে যে JioPhone Next মাত্র 500 টাকায় পাওয়া যাবে এবং বাকি টাকা EMI হিসাবে দেওয়া হবে। কিছু রিপোর্টে দাবি করা হয়েছে যে জিও ফোন নেক্সট দামের মাত্র 10 শতাংশ টাকা দিয়ে কেনা যাবে। সব রিপোর্টে একটি কথা বলা হয় যে JioPhone Next এর দাম 5,000 টাকার কম হবে। আসুন জিও ফোন নেক্সট সম্পর্কে এখন পর্যন্ত উপলব্ধ তথ্যগুলি দেখে নেওয়া যাক ….

JioPhone Next এর ফিচার কী হবে

জিওফোন নেক্সট-এ 5.5 ইঞ্চি এইচডি ডিসপ্লেও থাকবে বলে জানা গেছে। এটি কোয়ালকম QM215 চিপসেট সহ আসতে পারে এবং 2GB বা 3GB RAM এর সাথে আসতে পারে। এতে 16GB বা 32GB এর eMMC 4.5 ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে।

JioPhone Next ক্যামেরা

ফটোগ্রাফির জন্য, ফোনটিতে 13 মেগাপিক্সেল ক্যামেরা এবং সেলফি এবং ভিডিও কলের জন্য 8 মেগাপিক্সেল সেন্সর থাকতে পারে। JioPhone Next 4G VoLTE সাপোর্ট এবং ডুয়াল সিম সাপোর্ট নিয়ে আসতে পারে। ফোনটিতে 2,500mAh ব্যাটারি থাকতে পারে। Jio Phone Next এ Android 11 (Go Edition) দেওয়া যাবে।

জিও ফোনের সাথে গুগল লেন্স সাপোর্ট

Jio Phone Next এর ক্যামেরার সাথে Google Lens সাপোর্ট দেওয়া হবে। এছাড়াও অনেক ধরনের ফিল্টার পাওয়া যাবে। ক্যামেরার সঙ্গে পোর্ট্রেট মোডও পাওয়া যাবে। ক্যামেরার সঙ্গে স্ন্যাপচ্যাট ফিল্টারও পাওয়া যাবে। Jio Phone Next এ গুগল অ্যাসিস্ট্যান্ট আপনার নির্দেশে মিউজিক প্লে করবে এবং MyJio অ্যাপটি ওপেন হবে। জিওফোন নেক্সট সব ধরনের সফটওয়্যার এবং সিকিউরিটি আপডেটও পাওয়া যাবে। ফোনের ফিজিক্যাল বোতামগুলো শুধুমাত্র পাওয়ার এবং ভলিউমের জন্য পাওয়া যাবে। জিওফোন নেক্সট -এও হটস্পট পাওয়া যাবে।

জিও ফোনের দাম

অনেক রিপোর্টে দাবি করা হচ্ছে যে JioPhone Next দুটি মডেলে দেওয়া হবে, একটি হবে বেসিক এবং অন্যটি হবে এডভান্স। বেসিক মডেলের দাম 5,000 টাকা এবং এডভান্স 7,000 টাকা। এটাও বলা হচ্ছে যে Reliance Jio তার জিও ফোন নেক্সট এর জন্য স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া সহ বেশ কয়েকটি ব্যাঙ্কের সাথে অংশীদারিত্ব করেছে, যার আওতায় গ্রাহকদের বেসিক মডেলের জন্য মাত্র 500 টাকা এবং এডভান্স মডেলের জন্য 700 টাকা দিতে হবে। বাকি টাকা সংশ্লিষ্ট ব্যাংকের মাধ্যমে পেমেন্ট করতে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo