Jio নিয়ে আসছে সবচেয়ে সস্তা 5G Phone, জানুন দাম এবং স্পেসিফিকেশন

Jio নিয়ে আসছে সবচেয়ে সস্তা 5G Phone, জানুন দাম এবং স্পেসিফিকেশন
HIGHLIGHTS

কাস্টম অ্যান্ড্রয়েড ভার্সন সহ ভারতে Jio Phone 5G লঞ্চ করা হবে

Jio-এর প্রথম 5G ফোনের দাম 9,000 থেকে 12,000 টাকার মধ্যে হবে

Jio Phone 5G ফোনে Snapdragon Adreno 619 GPU সহ 480 প্রসেসর থাকতে পারে

ভারতীয় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিওর (Reliance Jio) 5G স্মার্টফোন সম্পর্কে ইন্টারনেটের খবর এক বছরেরও বেশি সময় ধরে চলছে। আশা করা হয়েছিল যে Mukesh Ambani গত বছর AGM-এর সময় তার 5G Phone লঞ্চ করবেন। কিন্তু, এটি ঘটেনি এবং কোম্পানি Jio Phone Next 4G চালু করেছে। একই সময়ে, এখন আবার খবর আসছে যে Jio সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। Jio Phone 5G-এর কিছু ফিচার সম্পর্কে তথ্য গত সপ্তাহে পাওয়া গিয়েছিল এবং এখন ফোনের দাম লিক হয়েছে।

Jio Phone 5G Price

Android Central-এর রিপোর্ট অনুসারে, কাস্টম অ্যান্ড্রয়েড ভার্সন সহ ভারতে Jio Phone 5G লঞ্চ করা হবে। এছাড়া, জানা গেছে যে Jio-এর প্রথম 5G ফোনের দাম 9,000 থেকে 12,000 টাকার মধ্যে হবে। এছাড়াও, বলা হচ্ছে যে Jio ফোনে 5G-এর সাথে একটি পাঞ্চ হোল ডিজাইন ডিসপ্লে থাকবে।

Jio Phone 5G ডিসপ্লে

Jio Phone 5G স্পেসিফিকেশন হিসাবে, ডিভাইসে 1600 x 720 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.5-ইঞ্চি HD+ IPS LCD প্যানেল থাকবে। এছাড়াও আমরা আশা করতে পারি ডিভাইসটিতে 60Hz রিফ্রেশ রেট থাকবে।

Jio Phone 5G প্রসেসর

Jio Phone 5G-এর সাথে 5G সাপোর্ট পাওয়া যাবে, কিন্তু হাই এন্ড ফিচারগুলি এখনই আশা করা যায় না। Jio Phone 5G এর সাথে, আপনি Snapdragon Adreno 619 GPU সহ 480 প্রসেসর পেতে পারেন, যা Qualcomm-এর সবচেয়ে সস্তা 5G প্রসেসর। এছাড়াও, রিপোর্টে বলা হয়েছে যে N3, N5, N28, N40 এবং N78 5G ব্যান্ডগুলি Jio Phone 5G-এর সাথে সাপোর্ট করবে। এছাড়াও, ফোনে 4GB RAM এবং 32GB এক্সপেন্ডেবল স্টোরেজ দেওয়া যেতে পারে।

সফ্টওয়্যারের কথা বললে, Jio Phone 5G হতে পারে Android 11 OS এর সাথে Google Play পরিষেবা এবং Jio Digital Suite অফ অ্যাপস। এর সাথে, Jio-এর সমস্ত অ্যাপ ফোনে প্রি-ইন্সটল করা থাকবে।

Jio Phone 5G-এর ক্যামেরা এবং ব্যাটারি

Jio-এর প্রথম 5G ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে, যার প্রাইমারি লেন্সটি 13 মেগাপিক্সেল এবং দ্বিতীয় লেন্সটি 2 মেগাপিক্সেলের হবে। সামনে, একটি 8-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। Jio Phone 5G-তে 5000mAh ব্যাটারি পাওয়া যাবে যার সাথে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাবে। ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া যেতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo