Jio Phone 2 এর সেরা ৫টি ফিচার জেনে নিন, পাওয়া যাচ্ছে মাত্র 141 টাকায়!

Jio Phone 2 এর সেরা ৫টি ফিচার জেনে নিন, পাওয়া যাচ্ছে মাত্র 141 টাকায়!
HIGHLIGHTS

JioPhone 2 এখন আপনি মাত্র ১৪১ টাকায় কিনতে পারবেন

রিলায়েন্স জিও জন্মাষ্টমী উপলক্ষে এই নতুন দুর্দান্ত অফারটি লঞ্চ করেছে

জিওফোন ২ 4G ফোনের আসল দাম ২,৯৯৯ টাকা

Reliance Jio নিয়ে এসছে একটি দুর্দান্ত অফার। জিও-র এই অফারে আপনি JioPhone 2 কিনতে পারবেন মাত্র 141 টাকায়। এই 4 জি ফোনের দাম 2,999 টাকা তবে এই নতুন অফারের আওতায় আপনি এটি মাত্র 141 টাকার ইএমআইতে (Jio Janmashtami 2020 offer) কিনতে পারবেন।

Jio জন্মাষ্টমী উপলক্ষে এই নতুন দুর্দান্ত অফারটি চালু করেছে। Jio.com এ দেওয়া তথ্য অনুসারে গ্রাহকরা এই JioPhone 2 ইএমআইতে কিনতে পারবেন। এই ফোনের দাম ২,৯৯৯ টাকা তবে সংস্থাটি এতে ইএমআই অফার দিচ্ছে, যার অধীনে আপনি ফোনটি নামমাত্র পরিমাণে 141 টাকায় কিনতে পারবেন।

তবে যদি আপনি Jio Phone কিনবেন ভাবছেন তবে আপনার জন্য় রয়েছে একটি সুবর্ণ সুযোগ। JioPhone 2 এখন আপনি মাত্র ১৪১ টাকায় কিনতে পারবেন।

JioPhone লঞ্চ হওয়ার এক বছরের মধ্যেই সংস্থাটি ১৫ই আগস্ট 2018-তে তার দ্বিতীয় ফোন JioFhone 2 লঞ্চ করেছে, অর্থাৎ স্বাধীনতা দিবস উপলক্ষে এই ডিভাইসটি লঞ্চ করার সাথেই এটি সেলে কয়েক মিনিটের মধ্য়ে বিক্রি হয়ে যায়। যদিও এইবার সংস্থাটি এই ফোন শুধু অনলাইনে বিক্রি করছে।

আমরা যদি JioPhone নিয়ে আলোচনা করি তবে এই নতুন ফোনটি জিওফোন ২ তে অনেক নতুন এবং দুর্দান্ত ফিচার দেওয়া হয়েছে। আপনি যদি জানতে চান এই ফোনের বিশেষ ফিচার্স সম্পর্কে তবে আসুন এক নজরে দেখে নেওয়া যাক এই ফোনের সেরা ৫টি ফিচার …

জিওফোন 2 ফোনে রয়েছে কিছু আধুনিক ফিচার্স

আমরা সবাই জানি যে ডিভাইসটি KaiOS অপরেটিং সিস্টমে কাজ করে, এই চিপসেটটি মূলত জিও ফোনের জন্য় তৈরি করা হয়েছে। এই চিপসেটের মাধ্য়মে আপনি ফেসবুক, ম্যাপস এবং হোয়াটসঅ্যাপ ইত্যাদির পাশাপাশি আপনি ইউটিউবও চালাতে পারেন। এছাড়া যদি ফোনের দাম সম্পর্কে কথা বলি তবে এই 4G ফোনটির দাম ২,৯৯৯ টাকা তবে আমরা যদি অ্যান্ড্রয়েড গো ডিভাইসটি নিয়ে কথা বলি তবে এটি ৫০০০ টাকা থেকে শুরু হয়ে। এটি একটি দুর্দান্ত ফোন বলা যেতে পারে। কারণ এর মাধ্যমে আপনি সোশ্যাল মিডিয়াও ব্য়বহার করতে পারেন।

jiophone 2

জিওফোন 2 তে রয়েছে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সপোর্ট

যদি আমরা প্রথম প্রজন্মের জিওফোনের কথা বলি তবে এটি প্রথম এমন একটি ফিচার ফোন ছিল যা এই ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার সপোর্ট করে। এমনই কিছু Jio Phone 2 তেও রয়েছে। এই ফোনেও আপনি এই ফিচারটি ব্য়বহার করতে পারবেন। এই ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাহায্য়ে ব্য়বহারকারীরা Hello Jio বৈশিষ্ট্যগুলিতে কমান্ড পাবেন। আপনি এটি হিন্দি এবং ইংরেজি উভয় ভাষায় ব্যবহার করতে পারেন। 

জিও কন্টেন্ট লাইব্রেরি

জিও ফোন ব্য়বহারাকরীরা সংস্থার তরফে অনেকগুলি অ্যাপ্লিকেশন যেমন জিও টিভি, জিও মিউজিক এবং অনেকগুলি অ্যাপস ব্য়বহার করার এক্সেস পাবেন।

jiophone 2 top 5 features

VOLTE এবং VILTE দুটির সপোর্ট রয়েছে

যারা এখনও অবধি ভিডিও কলিংয়ের জন্য স্মার্টফোন, ল্যাপটপ এবং ডেস্কটপগুলিতে সীমাবদ্ধ ছিলেন, তাদের সবার জন্য একটি নতুন যুগ তৈরি করেছে জিও, তারা একটি ফিচার ফোনের মাধ্যমেও খুব সহজেই এই সুবিধা ব্য়বহার করতে পারেন। এই ডিভাইসটি VoLTE সপোর্ট করে। এগুলি ছাড়াও আপনি এর মাধ্যমে VoIP কলও করতে পারেন।

জিওফোন 2 দাম

এই ফোনের সবচেয়ে বড় বিশেষত্ব হল এটির দাম। আপনি ৩০০০ টাকারও কম দামে একটি ছোট ডিভাইস পাচ্ছে, যা স্মার্টফোনর মতো সব কাজ করে। এই ডিভাইসের আসল দাম ২,৯৯৯ টাকা। এই ক্ষেত্রে, একটি স্মার্টফোন পাওয়া অসম্ভব, এছা়ড়া আপনি একটি ফিচার ফোনে এই ফিচারগুলি পাওয়া অসম্ভব। আপনি এই ডিভাইসে ডুয়াল-সিম সমর্থনও পাচ্ছেন, যার অর্থ আপনি এই ডিভাইসেও প্রচুর বিভিন্ন জিনিস পাচ্ছেন। এছাড়াও, এই ডিভাইসটি ব্ল্যাকবেরি ডিভাইসের অনুরূপ।

Digit.in
Logo
Digit.in
Logo