শক্তিশালী ব্যাটারি এবং দুর্দান্ত ডিসপ্লে সহ বাজারে আসছে itel এর নতুন স্মার্টফোন

শক্তিশালী ব্যাটারি এবং দুর্দান্ত ডিসপ্লে সহ বাজারে আসছে itel এর নতুন স্মার্টফোন
HIGHLIGHTS

itel মোবাইলে থাকবে বেশ বড় মাপের ব্যাটারি ফিচার

itel এর এই নতুন স্মার্টফোনের একটি ফটো লিক হয়েছে,

নতুন ফোনটি এখন পর্যন্ত সবচেয়ে বড় ব্যাটারির সাথে আসা itel স্মার্টফোন হবে

itel এই বছর ভারতে বেশ কয়েকটি সস্তা দামের স্মার্টফোন লঞ্চ করেছে। এখন ভারতে আরেকটি নতুন স্মার্টফোন আনার প্রস্তুতি নিচ্ছে itel। সাম্প্রতি লিক হওয়া রিপোর্ট থেকে বোঝা যায় যে এই নতুন স্মার্টফোনে একটি বড় ব্যাটারি দেওয়া হবে। নতুন ফোনটি এখন পর্যন্ত সবচেয়ে বড় ব্যাটারির সাথে আসা itel স্মার্টফোন হবে। আইটেলের নতুন স্মার্টফোন সংস্থার কম দামি প্রিমিয়াম সেগামেন্ট Vision Series এর আওতায় আসতে পারে।

সূত্রের খবর অনুসারে নতুন এই আইটেল মোবাইলে থাকবে বেশ বড় মাপের ব্যাটারি ফিচার। এও জানা গিয়েছে যে এত বড় মাপের ও উন্নতমানের ব্যাটারি আইটেলের অন্য কোনো স্মার্টফোনে নেই। এই নতুন স্মার্টফোনের একটি ফটো লিক হয়েছে, যেখানে এই মডেলের ডিজাইন সম্পর্কে কিছু বিষয় সামনে এসেছে। নতুন এই স্মার্টফোনে বড়ো ও উন্নত ব্যাটারি ফিচার ছাড়াও থাকতে পারে ওয়াটার ড্রপ ডিসপ্লে এবং কার্ভ এডজেস ডিজাইন। এই স্মার্টফোন মডেলটি হতে পারে কোম্পানির সস্তা স্মার্টফোনগুলির মধ্যে অন্যতম।

এখনও অবধি নতুন এই স্মার্টফোন মডেলের স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিতভাবে তেমন কিছু জানা যায়নি। তবে সূত্রের খবর অনুসারে এই বাজেট স্মার্টফোনে থাকবে 8MP ডুয়াল রিয়ার ক্যামেরা সিস্টেম। সেলফি ক্যামেরা হিসেবে থাকতে পারে 5MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা। যদিও এই মডেলের চিপসেট কি হবে, সে সম্পর্কে কোনো তথ্যই জানা যায়নি। এই বাজেট মোবাইলে থাকতে পারে 2GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজ। এই হ্যান্ডসেটে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। এই ডিভাইস চলবে Android 11 OS ভার্সনে।

কিছুদিন আগে আইটেল ব্র্যান্ড লঞ্চ করেছিল itel A48 স্মার্টফোন, বিশেষ জিও বেনিফিট সমেত। এই A48 মডেল পাওয়া যাবে 6,099 টাকায়। এই হ্যান্ডসেটে রয়েছে হাই ডেফিনেশন প্লাস ওয়াটারড্রপ ডিসপ্লে, 2GB RAM ফিচার। এছাড়া রয়েছে 3,000mAh ব্যাটারি ফিচার। এই এন্ট্রি লেভেল স্মার্টফোন মডেলে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা  সেটআপ এবং কাজ করবে Android 10 Go এডিশনে।

কিছুদিনের মধ্যেই আমরা নতুন এই স্মার্টফোন সম্পর্কে আরও ইনফরমেশন জানতে পারবো। আশা করা যায় নতুন এই আইটেল স্মার্টফোন পাওয়া যাবে 10,000 হাজার টাকা বাজেটের মধ্যেই। মিলবে বিগ ব্যাটারি ফিচারও।

Digit.in
Logo
Digit.in
Logo