Jio-itel হাত মিলিয়ে ভারতে আনছে সস্তার 4G ফোন, দাম হবে খুব কম

Jio-itel হাত মিলিয়ে ভারতে আনছে সস্তার 4G ফোন, দাম হবে খুব কম
HIGHLIGHTS

itel শীঘ্রই ভারতে itel A48 এর রিলোডেড ভার্সন লঞ্চ করতে চলছে

Jio গ্রাহকদের জন্য কিছু বিশেষ এবং অতিরিক্ত সুবিধা নিয়ে লঞ্চ করা যেতে পারে itel

রিলায়েন্স জিও-আইটেল সঙ্গে জুটি বেঁধে ভারতে আনছে সস্তা দামের 4G ফোন

itel শীঘ্রই ভারতে itel A48 এর রিলোডেড ভার্সন লঞ্চ করতে চলছে। এই ফোনটি Jio গ্রাহকদের জন্য কিছু বিশেষ এবং অতিরিক্ত সুবিধা নিয়ে লঞ্চ করা যেতে পারে। এতে ইউজারদের জন্য অনেক সুবিধা হতে পারে। বলে দি যে এর আগেও itel সংস্থা তার বাজেট স্মার্টফোনের মাধ্যমে নিম্ন স্তরের মোবাইল ইউজারদের কাছে পৌঁছে দেয়।

ভারতের গ্রামাঞ্চলের যুবকদের জন্য অনলাইন শিক্ষা, আর্থিক লেনদেন এবং বিনোদনের একমাত্র মাধ্যম স্মার্টফোন এবং itel গ্রাম এলাকায় এই ধরনের সুবিধা দেওয়ার জন্য এই নতুন ফোনটি চালু করতে যাচ্ছে। চলুন জেনে নেওয়া যাক itel A48 সম্পর্কে।

ITEL A48 এর স্পেসিফিকেশন

এই ফোনে একটি 6.1-ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে যা আইপিএস এবং স্টেন ওয়াটারড্রপ নচ সহ আসে। এছাড়াও ডিসপ্লেতে 2.5D কার্ভড গ্লাস রয়েছে। ফোনে দেওয়া হয়েছে অ্যান্ড্রয়েড গো 10। পাশাপাশি এটিতে 1.4GHz কোয়াড কোর প্রসেসর রয়েছে।

ফোনটিতে একটি 5-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 5 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটি 2 জিবি র‌্যাম সহ 32 জিবি স্টোরেজ পাবে, যা মেমরি কার্ডের সাহায্যে 128 জিবি বাড়ানো যেতে পারে। এতে ফেস আনলক এবং ফিঙ্গারপ্রিন্ট সমর্থন পাওয়া যাবে। ফোনটিতে 3000 এমএএইচ ব্যাটারি রয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo