itel A47 স্মার্টফোন ভারতের বাজারে এল, দাম 5,500 টাকারও কম

itel A47 স্মার্টফোন ভারতের বাজারে এল, দাম 5,500 টাকারও কম
HIGHLIGHTS

itel A47 ভারতে 5,499 টাকায় লঞ্চ করা হয়েছে। হ্যান্ডসেটটি সিঙ্গেল র‍্যাম এবং স্টোরেজে বাজারে আনা হয়েছে

itel A47 ফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে বিক্রি করা হবে। হ্যান্ডসেটের বিক্রি ২ ফেব্রুয়ারি থেকে শুরু হয় গিয়েছে।

itel কোম্পানি ভারতে তার লেটেস্ট এন্ট্রি-লেভেল এর স্মার্টফোন itel A47 লঞ্চ করে দিয়েছে। হ্যান্ডসেটের স্পেসিফিকেশন এবং দামে খোলসা Amazon India থেকে জানা গিয়েছে। ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলকের মতো বৈশিষ্ট্য সরবরাহ করা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই ফোনে দাম, স্পেসিফিকেশন এবং ফিচার্সগুলি সম্পর্কে সমস্ত কিছু…

itel A47: দাম এবং প্রাপ্যতা

itel A47 ভারতে 5,499 টাকায় লঞ্চ করা হয়েছে। হ্যান্ডসেটটি সিঙ্গেল র‍্যাম এবং স্টোরেজে বাজারে আনা হয়েছে। ফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে বিক্রি করা হচ্ছে। হ্যান্ডসেটের বিক্রি ২ ফেব্রুয়ারি থেকে শুরু হয় গিয়েছে।

itel A47: স্পেসিফিকেশন

আইটেলের এই স্মার্টফোনে 2.5D কার্ভড 5.5 5.5 ইঞ্চি HD+ IPS ডিসপ্লে দেওয়া হয়েছে। হ্যান্ডসেটটে 1.4 গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর রয়েছে। র‌্যাম 2 জিবি এবং ইনবিল্ট স্টোরেজ 32 জিবি। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যেতে পারে।

itel A47 ফোনে আনলক ফিচার এবং স্মার্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। ফোনে পাওয়ার দেওয়ার জন্য, একটি 3020mAh ব্যাটারি সরবরাহ করা হয়েছে। স্মার্টফোনটি Android 9.0 (Go Edition) এর সাথে আসে। ফটোগ্রাফির জন্য itel এর এই ফোনে 5 মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে যা পোট্রেট মোড এর সাথে আসবে। ফোন ডুয়াল 4G VoLTE সপোর্ট করবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo