64MP ক্যামেরা সহ iQOO Z7s 5G ফোন লঞ্চ, কম দামে মিলবে শক্তিশালী প্রসেসর

64MP ক্যামেরা সহ iQOO Z7s 5G ফোন লঞ্চ, কম দামে মিলবে শক্তিশালী প্রসেসর
HIGHLIGHTS

iQoo Z7s 5G ভারতীয় বাজারে লঞ্চ করে দেওয়া হয়েছে

iQoo এর আপকামিং ফোনটি ডায়মেনসিটি 920 প্রসেসর সহ আনা হয়েছে

iQoo ফোনটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং Amazon থেকে কেনা যাবে

iQoo Z7s 5G ভারতীয় বাজারে লঞ্চ করে দেওয়া হয়েছে। এই ফোন কোম্পানির Z7 এর দ্বিতীয় ফোন। মার্চে কোম্পানি এই সিরিজের iQoo Z7 5G ফোন লঞ্চ করেছিল। iQoo এর আপকামিং ফোনটি ডায়মেনসিটি 920 প্রসেসর সহ আনা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক ফোনে আর কী কী ফিচার এবং স্পেসিফিকেশন দেওয়া হয়েছে…

iQoo Z7s 5G এর দাম এবং বিক্রি:

iQoo এর এই ফোনটি দুটি ভ্যারিয়্যান্টে আনা হয়েছে। ফোনের প্রথম ভ্যারিয়্যান্টটি 6GB RAM এবং 128GB স্টোরেজ মডেলে আসবে, যার দাম 18,999 টাকা রাখা হয়েছে। পাশাপাশি, দ্বিতীয় মডেলটি 8GB RAM এবং 128GB স্টোরেজের সাথে আনা হয়েছে, যার দাম 19,999 টাকা।

আরও পড়ুন: Samsung ভারতে লঞ্চ করল সস্তা দামে Galaxy A14 ফোন, বাজেট প্রাইসে কী অফার করছে কোম্পানি?

iQoo ফোনটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং Amazon থেকে কেনা যাবে। এটি ব্লু এবং পেসিফিক নাইট কালার অপশনে বিক্রি করা হচ্ছে।

iQoo Z7s 5G এর ফিচার

1. iQoo ফোনে 6.38-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজোলিউশন 2400 x 1080 পিক্সেল দেওয়া। ফোনের ডিসপ্লে 90Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে।

2. ফোনটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 695 5G SoC প্রসেসরে কাজ করে।

3. iQoo ফোনে 8GB পর্যন্ত LPDDR4x RAM এবং 128GB UFS 2.2 ইনবিল্ট স্টোরেজ সাপোর্ট দেওয়া হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 1TB পর্যন্ত বাড়ানো যাবে।

iQoo-Z7s

5. iQoo Z7s 5G ফোনে ডুয়ার রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার প্রাইমারি সেন্সর 64 মেগাপিক্সেলের দেওয়া। এর পাশাপাশি, ফোনে 2 মেগাপিক্সেলের সেন্সরও রয়েছে। ফোনের ফ্রন্টে 16 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে।

আরও পড়ুন: WhatsApp-এ আসছে Edit Message ফিচার, কীভাবে কাজ করবে এটি?

6. ফোনে পাওয়ার দিতে 4500mAh ব্যাটারি রয়েছে, যা 44W ওয়্যারড ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করে।

7. সিকিউরিটির জন্য় ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এছাড়া, কানেক্টিভিটির ফিচার হিসাবে, এতে USB Type-C, Bluetooth v5.1, GPS এবং Wi-Fi 6 কানেক্টিভিটি মতো ফিচার রয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo