Samsung ভারতে লঞ্চ করল সস্তা দামে Galaxy A14 ফোন, বাজেট প্রাইসে কী অফার করছে কোম্পানি?

Samsung ভারতে লঞ্চ করল সস্তা দামে Galaxy A14 ফোন, বাজেট প্রাইসে কী অফার করছে কোম্পানি?
HIGHLIGHTS

Samsung Galaxy A14 ফোনে প্রিমিয়াম ডিজাইন, হাই-রেজোলিউশন ডিসপ্লে, বড় ব্যাটারি মতো ফিচার অফার করা হয়েছে

Exynos 850 প্রসেসর সহ ONE UI 5 এবং Android 13 অপারেটিং সিস্টামে কাজ করবে Galaxy A14 ফোনটি

ফোনটি 15 হাজার টাকার কম দামে লঞ্চ করা হয়েছে

Samsung ভারতে তার নতুন Galaxy স্মার্টফোন চুপিসারে লঞ্চ করে দিয়েছে। কোম্পানির এই নতুন স্মার্টফোন Galaxy A14 নামে আনা হয়েছে। Samsung Galaxy A14 ফোনে প্রিমিয়াম ডিজাইন, হাই-রেজোলিউশন ডিসপ্লে, বড় ব্যাটারি মতো ফিচার অফার করা হয়েছে।

Samsung Galaxy A14 ফোনটি ভারতে বাজেট প্রাইসে নিয়ে হাজির হয়েছে। ফোনটি 15 হাজার টাকার কম দামে লঞ্চ করা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক Galaxy A14 ফোনের দাম এবং ফিচার কত এবং কী অফার করছে কোম্পানি…

Samsung Galaxy A14 দাম এবং অফার:

Galaxy A14 ফোনটি দুটি ভ্যারিয়্যান্টে আনা হয়েছে। ফোনেক প্রথম ভ্যারিয়্যান্ট 4GB RAM এবং 64GB স্টোরেজ এর সাথে আসে। এই মডেলটি 13,999 টাকা দামে কেনা যাবে। পাশাপাশি, 4GB RAM এবং 128GB  স্টোরেজ মডেলটি 14,999 টাকায় কেনা যাবে।

আরও পড়ুন: WhatsApp-এ আসছে Edit Message ফিচার, কীভাবে কাজ করবে এটি?

লঞ্চ অফারের আওতায় Galaxy A14 ফোনটি Samsung স্টোর থেকে কিনলে 1000 টাকার ছাড় দেওয়া হচ্ছে। Galaxy A14 ফোনটি ব্ল্যাক, লাইট গ্রিন এবং সিলভার কালারে কেনা যাবে।

Samsung Galaxy A14 এর স্পেসিফিকেশন

Galaxy A14 A14 ফোনের সাথে 6.6-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে অফার করা হয়েছে। এছাড়া, ফোনে 4GB RAM এবং 64GB পর্যন্ত স্টোরেজ অপশন দেওয়া হয়েছে। এছাড়া, ফোনে অতিরিক্ত 4GB ভার্চুয়াল RAM-ও দেওয়া হয়েছে।

Exynos 850 প্রসেসর সহ ONE UI 5 এবং Android 13 অপারেটিং সিস্টামে কাজ করবে Galaxy A14 ফোনটি। ফোনে 4 বছর পর্যন্ত সিকিউরিটি আপডেট এবং দুই বছর পর্যন্ত অপারেটিং সিস্টাম আপেডট পাওয়া যাবে।

Galaxy-a14

আরও পড়ুন: লঞ্চের আগেই Oppo Reno 10 Pro Plus ফোনের অফিসিয়ার ছবি ফাঁস, জানুন কী থাকবে বিশেষ

ফটোগ্রাফির জন্য় ফোনে, Galaxy A14 ফোনে ট্রিপল রিয়ার সেটআপ দেওয়া হয়েছে, যার প্রাইমারি লেস্ট 50 মেগাপিক্সেলের দেওয়া। দ্বিতীয় লেন্সটি ফোনে 5 মেগাপিক্সেলের দেওয়া এবং তৃতীয় লেন্সটি 2 মেগাপিক্সেলের সাপোর্ট রয়েছে। ফ্রন্টে 13 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

Galaxy A14 ফোনে 5000mAh ব্যাটারি অফার করা হয়েছে, যা দুই দিনের ব্যাকআপ দেবে বলে দাবি করা হচ্ছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo