আজকে ভারতে লঞ্চ হবে iQOO য়ের 5G ফোন

আজকে ভারতে লঞ্চ হবে iQOO য়ের 5G ফোন
HIGHLIGHTS

আজকে ভারতে iQOO 3 5G ফোনটি লঞ্চ হবে

এই ফোনের একটি ব্যানার ফ্লিপকার্টে দেখা গেছে

এই ফোনটি ভারতে 12.30P.m য়ে লঞ্চ করা হবে

আজকে ভারতে ভারতের দ্বিতীয় 5G ফোন iQOO লঞ্চ করা হবে। সবে গত কাল ভারতে রিয়েলমি তাদের ও ভারতের প্রথম 5G ফোন লঞ্চ করেছে। আর আজকে দুপুর 12.30p.m য়ে লঞ্চ হবে iQOO 3 5G ফোনটি। এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 865 থাকবে। আর এই ফোনটি ফ্লিপকার্টে দেখা গেছে।

এই iQOO 3 5G ফোনটিতে আপনারা 55W য়ের সুপার ফ্ল্যাশ প্রযুক্তি পাবেন। আর এখানে আপনাদের বলে রকাহি যে এতে আপন্রা ডেডিকেটেড বটন দেখতে পাবেন যা এই ফোনের পাওয়ার বটন হতে পারে। আর এর ন্সগে এই ফোনের রেয়ার ক্যামেরাতে বাম্পও আমরা দেখেছি। আর এই ফোনে আপনারা ভার্টিকাল ক্যামেরা মডিউলার দেখতে পারবেন। আর এর সগে এই ফোনে ভাল ডিজাইন দেওয়া হয়েছে। আর এই ফোনের দাম কত হবে বা এটি কবে থেকে কেনা যাবে তা আপনারা এই ফোনটি লঞ্চ হলেই জানতে পারবেন। আর এই ফোনটি আজকে দুপুর 12.30p.m য়ে লঞ্চ হবে।

এই iQoo 3 ফোনটি ভারতে 45,000 টাকা দামের মধ্যে আসবে বলে অনুমান করা হচ্ছে আর এই অনুমান 91Mobiles য়ের একটি রিপোর্ট দেখে অনুমান করা হচ্ছে। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এই ফোনের একটি 4G মডেলও আসতে পারে যা 35,000 টাকার মধ্যে আসতে পারে। আর এই দুই মডেলের দামও অন্যান্য ডিটেল ফোনটি লঞ্চ করলেই জানা যাবে।

এই iQoo 3 5G ফ্ল্যাগশিপ ফোনটি নিয়ে এর কোয়াড ক্যামেরার বিষয়ে জানা গেছে যে এই ফোনে একটি 48MP র মেন ক্যামেরা থাকেব। আর এই ফোনে আপনারা লিকুইড কুলিং প্রযুক্তি পাবেন। এই ফোনটি TENAA আর গিকবেঞ্চের লিস্টিংয়ে দেখা গেছে।

এই ফোনে একটি 6.44 ইঞ্চির FHD+ AMILED স্ক্রিন থাকতে পারে। আর এই ফোনে আপনারা 55W য়ের ফাস্ট চার্জ সাপোর্ট পাবেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo