iQOO 11 সিরিজ থেকে Infinix Hot 20 5G সহ আর কোন ফোন শীঘ্রই লঞ্চ করতে চলেছে? দেখুন

iQOO 11 সিরিজ থেকে Infinix Hot 20 5G সহ আর কোন ফোন শীঘ্রই লঞ্চ করতে চলেছে? দেখুন
HIGHLIGHTS

ডিসেম্বরে ফের বিভিন্ন ব্র্যান্ডের একাধিক স্মার্টফোন লঞ্চ করতে চলেছে

iQOO 11 সিরিজ শীঘ্রই আসছে বাজারে

Infinix Hot 20 5G ভারতে 1 ডিসেম্বর লঞ্চ করতে চলেছে

গত কয়েকদিনে তিনটি নামী ব্র্যান্ডের দারুন তিনটি মডেল লঞ্চ হয়ে গেল। তবে সেখানেই ব্যাপারটা থামছে এমনটা নয়। আগামীদিনে আরও বেশ কয়েকটি ফোন লঞ্চ করতে চলেছে। তালিকায় আছে IQOO এবং Infinix এর মত ব্র্যান্ডের স্মার্টফোন। IQOO তাদের আপার মিড রেঞ্জের প্রিমিয়াম স্মার্টফোন লঞ্চ করতে চলেছে শীঘ্রই। অন্যদিকে Infinix দুটি নতুন ফোন নিয়ে ভারতে আসতে চলেছে ডিসেম্বর মাসেই। এই দুটো ফোনের একটিতে আবার 5G রয়েছে। দেখুন বিস্তারিত।

আগামী কয়েক সপ্তাহে যে ফোনগুলো লঞ্চ করতে চলেছে। 

Infinix Hot 20 5G

Infinix সংস্থার তরফে জানানো হয়েছে যে আগামী 1 ডিসেম্বর ভারতে Infinix Hot 20 5G লঞ্চ করতে চলেছে। তবে এই সিরিজে থাকছে দুটি ফোন, একটি হল Infinix Hot 20 5G, আরেকটি হল Infinix Hot 20 Play। Infinix Hot 20 5G ফোনটিতে 6.6 ইঞ্চির একটি full HD LCD ডিসপ্লে থাকবে যেখানে 120 HZ রিফ্রেশ রেট মিলবে। এই ফোনে থাকবে MediaTek Dimensity 810 প্রসেসর সহ 50 মেগাপিক্সেলের একটি ক্যামেরা এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। 18W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি রয়েছে এই ফোনে। অন্যদিকে Infinix Hot 20 Play ফোনটিতে আছে 6.82 ইঞ্চির একটি HD+ ডিসপ্লে যেখানে মিলবে 90 HZ রিফ্রেশ রেট। এই ফোনে আছে MediaTek Helio G37 প্রসেসর। সঙ্গে 13 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। 18W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 6000mAh ব্যাটারি আছে এই ফোনে।

Infinix Hot 20

IQOO 11 সিরিজ

এই ফোনটি 2 ডিসেম্বর লঞ্চ করতে চলেছে। জানা গিয়েছে আপাতত ফোনটি চিন এবং মালেশিয়াতে লঞ্চ করতে চলেছে। এই সিরিজে দুটি ফোন থাকবে বলেই জানা গিয়েছে, IQOO 11 এবং IQOO 11 Pro। এই দুটি ফোনেই Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে। তবে Pro মডেলে স্ট্যান্ডার্ড মডেলের তুলনায় কার্ভড ডিসপ্লে এবং উন্নতমানের ক্যামেরা থাকবে। স্ট্যান্ডার্ড মডেলে 6.78 ইঞ্চির একটি কোয়াড HD+ ডিসপ্লে থাকতে চলেছে সঙ্গে 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ 13 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে। 120W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারিও থাকতে চলেছে এই ফোনে।

Upcoming smartphones on december

iQOO Neo 7 SE

এই ফোনটিও 2 ডিসেম্বর লঞ্চ করতে চলেছে, IQOO 11 সিরিজের সঙ্গে এই ফোনটিও চিনে লঞ্চ করবে। এটি একটি আপার মিড রেঞ্জের স্মার্টফোন যেখানে আছে Flagship ফোনের মতো নানান ফিচার। এখানে 6.78 ইঞ্চির একটি full HD+ AMOLED ডিসপ্লে রয়েছে যেখানে 120 HZ রিফ্রেশ রেট মিলবে। MediaTek Dimensity 8200 প্রসেসরের সাহায্যে এই ফোনটি পরিচালিত হবে। এখানে 120W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি আছে। 64 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo