iQOO 10 এর ডিজাইন প্রকাশ্যে এল, থাকছে ট্রিপল ক্যামেরা সহ একাধিক অত্যাধুনিক ফিচার

iQOO 10 এর ডিজাইন প্রকাশ্যে এল, থাকছে ট্রিপল ক্যামেরা সহ একাধিক অত্যাধুনিক ফিচার
HIGHLIGHTS

প্রকাশ্যে এল iQOO 10 এর ডিজাইন

এই ফোনের ডিজাইনের সঙ্গে মিল রয়েছে Vivo X70 plus 5G এর

গত বছর Vivo এর এই ফোনটি বাজারে এসেছিল

iQOO এর তরফে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন (Flagship Smartphone) খুব সম্ভবত জুলাইয়ে লঞ্চ হতে চলেছে। তার আগেই প্রকাশ্যে এল তার ডিজাইন। কবে এই ফোনটি লঞ্চ করা হবে সেটা এখনও জানা যায়নি, তবে অফিসিয়াল লঞ্চের আগেই vanilla iQOO 10 এর ডিজাইন আইস ইউনিভার্স টিপস্টার প্রকাশ্যে আনল। 

লিক হওয়া তথ্য অনুযায়ী iQOO 10 এর ব্যাক প্যানেলে একটা বড় ক্যামেরা আইল্যান্ড থাকতে চলেছে। ফোনটিকে অনেকটা গত বছর ভারতে লঞ্চ হওয়া Vivo X70 plus 5G এর মতো দেখতে। রিয়ার ক্যামেরা আইল্যান্ড প্যানেলকে দুভাগে ভাগ করা আছে। বাঁদিকে যে অংশটা রয়েছে সেখানে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ সঙ্গে রয়েছে LED ফ্ল্যাশ। অন্যদিকে, অর্থাৎ ডানদিকে X70 pro Plus 5G এর মতো রয়েছে Gimbal Stabilisation Branding।

এই ক্যামেরা মডিউলের ঠিক নিচের জায়গাটায় রয়েছে একটা টেক্সচার্ড ফিনিশিং। 

iqoo10

আইস ইউনিভার্স যদিও iQOO 10 এর ব্যাক প্যানেলের ডিজাইন প্রকাশ্যে এনেছে, তারা এখনও ফ্রন্ট প্যানেলের ছবি বা ডিজাইন প্রকাশ্যে আনেনি। 

এর আগেই অবশ্য iQOO 10 এর কিছু বিশেষ Specifications লিক হয়ে গেছিল। এই লিক হওয়া তথ্য অনুসারে iQOO 10 ফোনে থাকবে 50 মেগাপিক্সেলের (Megapixel) মেন ক্যামেরা সেন্সর যেটি 1-1.5 ইঞ্চ চওড়া হবে। এবং বাকি দুটো ক্যামেরা সেন্সর কেমন হবে সেটা এখনও জানা যায়নি। 
iQOO 10 এ থাকবে 6.78 ইঞ্চির full HD+ AMOLED ডিসপ্লে। এই তথ্যটি প্রকাশ্যে এনেছিল ডিজিটাল চ্যাট স্টেশন নামক এক টিপস্টার। এই ডিসপ্লের সঙ্গে থাকবে 120Hz রিফ্রেশ রেট (refresh Rate)। ফোনটি একটি hole punch ডিসপ্লে সমেত লঞ্চ হবে যেটি ফোনের উপরের মধ্যিখানে থাকবে। 
এছাড়াও এই ফোনটিতে থাকবে Qualcomm Snapdragon 8+ Gen 1 SoC। 12GB RAM এর সঙ্গে 256GB এর ইন্টারনাল স্টোরেজও থাকবে iQOO 10 এ। 4700mAh ব্যাটারির সঙ্গে 120W ফাস্ট চার্জিং (Fast Charging) এর সুবিধাও থাকতে চলেছে। 

এই ফোন সম্পর্কে এর থেকে বেশি আর কিছু জানা যায়নি। তবে এটা জানা গেছে iQOO 10 proও লঞ্চ হবে যেখানে 200W ফাস্ট চার্জিং এর সুবিধা থাকবে Snapdragon 8+Gen 1 SoC এর সঙ্গে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo