iPhone SE 2 এই বছর লঞ্চ হওয়ার সম্ভাবনা কম

iPhone SE 2 এই বছর লঞ্চ হওয়ার সম্ভাবনা কম
HIGHLIGHTS

এই বছর iPhone SE 2 লঞ্চ হওয়া নিয়ে বিশ্লেষকরা আশঙ্কা জানিয়েছে

গুজবে শোনা যাচ্ছে যে iPhone SE 2 2018 সালের দ্বিতীয় তৃতীয়াংশে লঞ্চ হবে, কিন্তু KGI সিকিউরিটি বিশ্লেষক Ming-Chi Kuo এই গুজবে সন্দেহ করেছে। Kuo বলেছেন যে অ্যাপেলের কাছে এই বছরে আরও একটি আইফোনের ওপর কাজ করার জন্য উপকরণ নেই আর এর আগেই লাইনআপে নতুন 3টি মডেল আছে, যা দ্বিতীয় জেনারেশানের iPhone X  ও আছে। অ্যামাজনের সেরা হেডফোন

Kuo বলেছেন যে এসব স্ত্বেও যদি এটা মানা হয় যে অ্যাপেল iPhone SE 2 লঞ্চ করবে তবে সেক্ষেত্রেও এই ফোনটিতে খুব বেশি পরিবর্তন হবেনা। আর এটি প্রায় এর আগের ফোনের মতনই হবে। তবে হ্যাঁ এর আগের ফোনের তুলনায় এটির প্রসেসার ফাস্ট হতে পারে আর এর দাম কম হবে।

গত বছর মার্চ মাসে iPhone SE ফোনটিতে একটি মাত্র আপডেট করা হয়েছিল এর 16GB ক্যাপাসিটির স্টোরেজ ভেরিয়েন্টকে বাড়িয়ে 32GB আর  64GB ভেরিয়েন্টটিকে 128GB করা হয়েছিল আর বাকি সব আগের মতনই ছিল। তবে গত বছর সেপ্টেম্বর মাসে এই ফোনটির আম কমানো হয়েছিল।

এই সময় যে iPhone SE ফোনটি দেখতে iPhone 5s এর মতনই দেখতে হবে, যার মধ্যে 4ইঞ্চির ডিসপ্লেও আছে। এই ডিভাইসটিতে iPhone 6s আর iPhone 6s Plus এর মতন অ্যাপেল A9 চিপ থাকবে। এতে 2GB র‍্যাম, 12 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা, 3.5mm এর হেডফোন জ্যাক আর টাচ আইডি আছে।

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo