Apple প্রেমিদের জন্য সুখবর! কম দামে বাজারে লঞ্চ হবে iPhone 13 সিরিজ

Apple প্রেমিদের জন্য সুখবর! কম দামে বাজারে লঞ্চ হবে iPhone 13 সিরিজ
HIGHLIGHTS

iPhone 13 এর দাম iPhone 12 এর সমান হবে

Apple তার iPhone 13 সিরিজ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে

Apple-এর এই নতুন iPhone 13 সিরিজ সেপ্টেম্বর মাসে চালু করা যেতে পারে

আমেরিকার টেক সংস্থার Apple প্রতি বছর নতুন মডেল বাজারে নিয়ে হাজির হয়। iPhone 12 সিরিজ গত বছর লঞ্চ করেছিল। তবে এখন এই বছর সংস্থা তার নতুন সিরিজ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। বাজারে এই সিরিজ iPhone 13 নামে বাজারে আনা হবে। রিপোর্টের মতে সংস্থা তার iPhone 13 সিরিজ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। Apple-এর এই নতুন সিরিজ সেপ্টেম্বর মাসে চালু করা যেতে পারে। iPhone ইউজাররা সংস্থার নতুন সিরিজের দীর্ঘদিন ধরে অপেক্ষা করে, তবে দাম বেশি হওয়ার কারণে সবাই তা সামর্থ্য করে না। আপনিও যদি iPhone কেনার কথা ভাবছেন এবং দামের কারণে পিছিয়ে পরেন তবে এখানে রয়েছে আপনার জন্য একটি সুখবর।

কম দামে বাজারে আসবে iPhone 13 সিরিজ

iPhone 13 সিরিজের দাম অফিসিয়াল ভাবে এখনও প্রকাশ করা হয়নি তবে কিছু রিপোর্টের মতে, নতুন আইফোনের দাম হতে পারে। বলা হচ্ছে যে এই ফোনটি কম দামে লঞ্চ করা যেতে পারে। বিশ্লেষকদের মতে, iPhone 13 এর দাম iPhone 12 এর সমান হবে। সংস্থা যখনই তার নতুন সিরিজ বা মডেল বাজারে আনে, তবে এর দাম আগের মডেলের চেয়ে বেশি হয়। তবে এবার iPhone 12 সিরিজের দামের সাথেই iPhone 13 সিরিজ লঞ্চ করা যেতে পারে। বলে দি যে iPhone 12 এর বেস ভ্যারিয়্যান্টের দাম 799 ডলার। তবে এর ভারতীয় দাম 79,900 টাকা রাখা হয়েছে।

iPhone 13 এর অনুমানিত ফিচার:

এই সিরিজের আওতায় 4টি নতুন ফোন বাজারে আসতে পারে। iPhone 13 ফোনে 6.1 ইঞ্চি স্ক্রিন, iPhone 13 mini-তে 5.4 ইঞ্চি স্ক্রিন, iPhone 13 Pro-তে 6.1 ইঞ্চি স্ক্রিন এবং iPhone 13 Pro Max-এ 6.7 ইঞ্চি স্ক্রিন দেওয়া যেতে পারে। iPhone 13 Pro এবং iPhone 13 Pro Max ফোনে 120Hz এর ডিসপ্লে দেওয়া যেতে পারে। তবে iPhone 13 এবং iPhone 13 mini-তে 60Hz এর ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। এই সমস্ত ফোন 5nm প্রোসেস ভিত্তিক A15 বায়োনিক চিপসেটের সাথে দেওয়া যেতে পারে। কিছু রিপোর্ট অনুসারে, এই সিরিজের হাই-এন্ড মডেলটি 1TB পর্যন্ত স্টোরেজের সাথে লঞ্চ করা যেতে পারে। এই সমস্ত 5G সপোর্ট করবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo