5G সপোর্ট সহ আত্মপ্রকাশ করল iPhone 12 Pro এবং iPhone 12 Pro Max, জানুন দাম ও ফিচার সবকিছু

5G সপোর্ট সহ আত্মপ্রকাশ করল iPhone 12 Pro এবং iPhone 12 Pro Max, জানুন দাম ও ফিচার সবকিছু
HIGHLIGHTS

iPhone 12 Pro মডেলের প্রি-অর্ডার শুরু হচ্ছে ১৬ অক্টোবর থেকে। শিপিং শুরু হবে ২৩ অক্টোবর থেকে

আইফোন ১২ প্রো ম্যাক্স-এর প্রি-অর্ডার শুরু হবে ৬ নভেম্বর থেকে এবং শিপিং শুরু হবে ১৩ নভেম্বর থেকে

অ্যাপলের iPhone 12 Pro এবং iPhone 12 Pro Max-এর পিছনে একটি নতুন লিডার সেন্সর রয়েছে - মার্চ মাসে iPad Pro-তে প্রথমবার এই নতুন প্রযুক্তি বাজারে আনা হয়েছিল

ভারতীয় সময় অনুসারে রাত সাড়ে ১০টায় টেক জয়েন্ট সংস্থা Apple একটি ভার্চুয়াল ইভেন্টে লঞ্চ করল iPhone 12 সিরিজ। এই সিরিজে আইফোন ১২, আইফোন ১২ মিনি এবং আইফোন ১২ প্রো এবং প্রো ম্যাক্স, চারটি ভার্সন থাকছে। iPhone 12 সিরিজের বিশেষ ফিচার সম্পর্কে যদি বলি তবে এই সমস্ত ফোনিই 5G সপোর্ট করবে। আইফোন ১২ সিরিজের এই ফোনগুলো হবে খুব পাতলা এবং ওজনেও হবে হালকা ও ছাট। পাশাপাশি এই ফোনে দেওয়া হয়েছে ওয়্যারলেস সফটওয়্যার।

iPhone 12 Pro এবং iPhone 12 Pro Max-এর দাম

  • iPhone 12 Pro- ১২৮ জিবি: 1,19,900 টাকা, ২৫৬ জিবি: 1,29,900 টাকা, ৫১২ জিবি: 1,49,900 টাকা
  • iPhone 12 Pro Max- ১২৮ জিবি: 1,29,900 টাকা, ২৫৬ জিবি: 1,39,900 টাকা, ৫১২ জিবি: 1,59,900 টাকা

Apple iPhone 12 Pro and iPhone 12 Pro Max is 5G enabled, and features significantly improved features across the board.

iPhone 12 Pro এবং iPhone 12 Pro Max-এর স্পেসিফিকেশন

অ্যাপলের iPhone 12 Pro এবং iPhone 12 Pro Max-এর পিছনে একটি নতুন লিডার সেন্সর রয়েছে – মার্চ মাসে iPad Pro-তে প্রথমবার এই নতুন প্রযুক্তি বাজারে আনা হয়েছিল। নতুন ডিজাইন করা iPhone 12 মডেলগুলি একটি অত্যাশ্চর্য, টু-এজ-এজ সুপার রেটিনা XDR ডিসপ্লে নিয়ে আসে। এতে আছে ডলবি ভিশন ও এইচডিআর ১০।

আইফোন ১২ প্রো মডেলে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের পাশাপাশি টেলিফটো লেন্সেরও সুবিধা পাওয়া যাবে। এছাড়া ডিপ ফিউশন ক্যামেরাও পাওয়া যাবে।

আইফোন ১২ প্রো ম্যাক্সের ক্যামেরা আরও উন্নত। এই মডেলে ‘প্রো-লেভেল’ ক্যামেরা পাওয়া যাবে। এই প্রথম আইফোনে এইচডিআর ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা পাওয়া যাবে। ডলবি ভিশন এইচডিআরে ভিডিও রেকর্ড করা যাবে এবং ছবি ও ভিডিও এডিট করা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo