6000mAh ব্যাটারির Infinix Smart 5 ফোনের আজ প্রথম সেল, জেনে নিন দাম থেকে অফার পর্যন্ত সব কিছু

6000mAh ব্যাটারির Infinix Smart 5 ফোনের আজ প্রথম সেল, জেনে নিন দাম থেকে অফার পর্যন্ত সব কিছু
HIGHLIGHTS

Infinix Smart 5 একটি বাজেট মোবাইল ফোন এবং মিডিয়াটেক হেলিও G25 প্রসেসরের মতো বৈশিষ্ট্য রয়েছে

Infinix Smart 5 ভারতের বাজারে 7,199 টাকা দামে লঞ্চ করা হয়েছে

Infinix Smart 5 ফোনে 13 মেগাপিক্সেল প্রাইমারি এবং লো লাইট সেন্সর সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে

Infinix এর লেটেস্ট স্মার্টফোন Infinix Smart 5 এর আজ অর্থাৎ 18 ফেব্রুয়ারি প্রথম সেল রাখা হয়েছে। এই সেল ই-কমার্স ওয়েবসাইট Flipkart-এ দুপুর 12টা থেকে শুরু হবে এবং গ্রাহকদের এই সেলে দুর্দান্ত ডিল থেকে শুরু করে আকর্ষণীয় অফার দেওয়া হবে। Infinix Smart 5 একটি বাজেট মোবাইল ফোন এবং মিডিয়াটেক হেলিও G25 প্রসেসরের মতো বৈশিষ্ট্য রয়েছে। ফোনটি সিঙ্গেল র‌্যাম এবং স্টোরেজ ভ্যারিয়্যান্টে আনা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক ইনফিনিক্স স্মার্ট 5-এর দাম, স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে সমস্ত কিছু…

Infinix Smart 5: দাম

Infinix Smart 5 ভারতের বাজারে 7,199 টাকা দামে লঞ্চ করা হয়েছে। এই দামে আপনি 2GB RAM এবং 32GB স্টোরেজ ভ্যারিয়্যান্ট কিনতে পারবেন। হ্যান্ডসেটটি বাজারে বেগুনি, নীল, সবুজ এবং কালো রঙের বিকল্পে কেনা যাবে।

Infinix Smart 5 স্পেসিফিকেশন

ইনফিনিক্স স্মার্ট 5 ফোনে 6.82 ইঞ্চি HD+ (1640 x 720 পিক্সেল) ডিসপ্লে রয়েছে। স্ক্রিনের অ্যাসপেক্ট রেশিও 20.5: 9 এবং এটি Eye Care Mode ফিচার সপোর্ট করে। ফোনে 2GB RAM এবং 32GB ইনবিল্ট স্টোরেজ রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজটি 256GB বাড়ানো যেতে পারে। হ্যান্ডসেটে মিডিয়াটেক হেলিও G25 প্রসেসর দেওয়া হয়েছে।

Infinix Smart 5 sale today

Infinix Smart 5 অ্যান্ড্রয়েড 10 এ কাজ করে। ফোনে পাওয়ার দেওয়ার জন্য 6000mAh ব্যাটারি সরবরাহ করা হয়েছে। কানেক্টিভিটির জন্য স্মার্টফোনে 4G VoLTE, জিপিএস, জিপিআরএস, ব্লুটুথ 5.0, ওয়াই-ফাইয়ের মতো ফিচার রয়েছে। ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, জি-সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, জাইরোস্কোপ এবং ই-কম্পাস রয়েছে। হ্যান্ডসেটটির ওজন 207 গ্রাম।

ইনফিনিক্সের এই ফোনে 13 মেগাপিক্সেল প্রাইমারি এবং লো লাইট সেন্সর সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে একটি 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

Infinix Smart 5 সেল অফার

Yes ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থেকে Infinix Smart 5 কেনার ক্ষেত্রে 7 শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। এছাড়াও, এই ডিভাইসে Axis ব্যাঙ্কও 5 শতাংশ ক্যাশব্যাক দিচ্ছে। এর পাশাপাশি Infinix Smart 5 প্রতিমাসে 247 টাকার নো-কস্টের ইএমআইতে কেনা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo